Inqilab Logo

ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬, ১৩ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে নৌকার প্রচারে মনোনয়নবঞ্চিত সেলিনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ৯:৫২ পিএম

শেখ হাসিনাকে ফের রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে নিজে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে দলের নেতা-কর্মীদের তৃণমূলে ঘরে ঘরে গিয়ে নৌকার পক্ষে কাজ করার আহব্বান জানিয়েছেন কুমিল্লা-১ আসনের আওয়ামী লীগের মনোনয়নবঞ্চিত কুমিল্লা উঃ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সেলিনা ইসলাম।
মঙ্গলবার কুমিল্লার মেঘনার সোনাকান্দা গ্রামের নৌকার প্রার্থী সুবিদ আলী ভূইয়ার পক্ষে কাজ করার জন্য দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে এই আহবাবান জানান। এক এগারোর সময় শেখ হাসিনার মুক্তি আন্দোলনে অগ্রণী ভুমিকা রাখা সেলিনা ইসলাম দীর্ঘ কয়েক বছর ধরে দাউদকান্দি- মেঘনায় আওয়ামী লীগ কে সংগঠিত করতে কাজ করা সেলিনা ইসলাম বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে শেখ হাসিনার বিকল্প নেই।



 

Show all comments
  • সাকিব আহম্মেদ রেজা ১১ ডিসেম্বর, ২০১৮, ১০:০২ পিএম says : 0
    আওয়ামী সন্ত্রাস দেখলো আজ দেশবাসী।ভোট যুদ্ধে ভীত হয়ে বিএনপির নির্বাচনী প্রচারে সারাদেশে এই নগ্ন হামলা চালায়।
    Total Reply(0) Reply
  • রিপন ১১ ডিসেম্বর, ২০১৮, ১১:৪৪ পিএম says : 0
    "মেরেছো কলসির কানা, তাই বলে প্রেম দেবো না?" - ঘোমটা পরে ওই খেমটা নাচখানি না নাচলেও পারতো সেলিনা। অবশ্য, হিজাবের মতো করে মাথায় তুলে রাখা ঘোমটাখানি মওসুমি হলে ভিন্ন কথা। ভোটের মওসুম এলেই আমাদের দেশে অনেকে অমন ঘোমটা পরে, থ্রি কোয়ার্টার ব্লাউজ পরে, তাসবিহ্ হাতে খুউব সাজুগুজু মুসলিম সেজে থাকে, এভাবে মানুষকে ধোঁকা দেওয়াটা ওদের ফ্যাশন হয়ে গেছে, ওই নির্বাচনী প্রতারণাটুকুন না করলে ওদের মনের সুখ মেটে না, ওদের গুরু ধেড়ে ইবলিসের দরবারে মুখ দেখাতে পারে না।
    Total Reply(0) Reply
  • Alamgir ১২ ডিসেম্বর, ২০১৮, ৬:২৩ পিএম says : 0
    Right decision
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন