Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খসরু-নোমানের গণসংযোগ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী গণসংযোগ শুরু করেছেন। মঙ্গলবার নগরীর হালিশহর ছোটপুল এলাকা থেকে গণসংযোগ শুরু করেন তিনি। এ সময় তার পেছনে শত শত মানুষ দেখা যায়। নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষ তাকে দেখতে রাস্তায় নেমে আসে।
ভোটারদের তিনি বলেন, জনগণের অধিকার প্রতিষ্ঠায় বিএনপি নির্বাচনে এসেছে। ৩০ ডিসেম্বর ভোটের মাধ্যমে বিএনপি প্রার্থীদের জয়ী করতে হবে। তিনি প্রশাসনকে লেবেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করার এবং নেতা-কর্মীদের অহেতুক হয়রানি না করার আহ্বান জানান। একই সময়ে নির্বাচনী প্রচার শুরু করেন চট্টগ্রাম-১০(ডবলমুরিং-পাহাড়তলী) আসনে ধানে শীষের প্রার্থী বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান। হযরত শাহ সুফি আমানত খান (রহ:) মাজার জিয়ারতের মাধ্যমে তিনি নির্বাচনী প্রচারণা শুরু করেন। এ সময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় শ্রমবিষয়ক সম্পাদক এম নাজিমউদ্দীন, বিএনপি নেতা জাহাঙ্গির আলম, আনোয়ার হোসেন, কাজী বেলাল, ইয়াছিন চৌধুরী প্রমুখ।
নোমান বলেন, নির্বাচনের প্রচারণায় যাওয়ার আগমুহূর্তেও নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। হামলা, মামলা, গ্রেফতার করেও বিএনপির বিজয়কে থামাতে পারবে না। ৩০ ডিসেম্বর জনতা ভোটের মাধ্যমে এসব জুলুমের জবাব দেবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ