Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

শঙ্কামুক্ত লিটন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ইনিংসের দ্বিতীয় ওভারে ক্যারিবীয়ান গতিময় পেসার ওশান টমাসের ইয়র্কার লেন্থের তৃতীয় বল ফ্লিক করতে গিয়েছিলেন লিটন দাস। বল তার ব্যাটে না লেগে লেগেছেন ডান পায়ের গোড়ালির কিছুটা উপরে। সঙ্গে সঙ্গে ব্যথায় কাঁতরে খোঁড়াতে থাকেন তিনি। কোনো রকমে একটি রান নিয়ে আরেকপ্রান্তে গিয়েই শুয়ে পড়েন তিনি। মাঠে ফিজিও প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরও সোজা হয়ে দাঁড়াতে পারছিলেন না লিটন। পরে তাকে স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হয় মাঠের বাইরে।
তবে খুশির খবর, এক্স-রে করে জানা গেছে তার পায়ে কোন চিড় নেই। বাংলাদেশের দলের লজিস্টিক ম্যানেজার সাব্বির খান জানিয়েছেন, ‘চোটের অবস্থা জানতে লিটনকে স্ক্যান করানোর জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। এক্স-রে রিপোর্টে কোনো চিড় ধরা পড়েনি। যদি ব্যথা না থাকে তাহলে দলের প্রয়োজনে ব্যাট করতেও পারবেন তিনি।’
প্রথম ওয়ানডের মতো এদিনও তামিম ইকবালের সঙ্গে ইনিংস ওপেন করতে নামেন লিটন। চোট পাওয়ার দুই বল আগেই টমাসের বলে চার মেরেছিলেন তিনি। আগের ম্যাচে ৪১ করা লিটন সা¤প্রতিক সময়ে আছেন ছন্দে। চোট কিছুটা উপশম হলে নামেন ব্যাট হাতে। তবে খুব একটা লম্বা করতে পারেন নি ইনিংস। কেমো পলের বলে ডিপ স্কয়ার লেগে শেমরন হেটমায়ারের হাতে ক্যাচ দিয়ে ফেরেন ৮ রান করে। পরে ফিল্ডিংও করেন শুরু থেকেই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লিটন


আরও
আরও পড়ুন