Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ঈশ্বরগঞ্জে ধানের শীষে একাট্টা বিএনপি নেতারা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অভিমান ও দ্বিধা বিভক্তি ভুলে ধানের শীষের পক্ষে একাট্টা হয়ে মাঠে নেমেছে বিএনপির নেতা কর্মীরা। গতকাল মঙ্গলবার দুপুর ১২ টায় কাঠ-গোলাস্থ উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত তৃণমূল বিএনপির মতবিনিময় সভায় বক্তারা ধানের শীষের পক্ষে মাঠে নামার ঘোষণা দেন।
জানা যায়, ড. কামাল হোসেনের গণফোরাম থেকে ঐক্যফ্রন্টের প্রার্থী হয়ে ধানের শীষ প্রতীক নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট যুদ্ধে নেমেছেন এ এইচ এম খালেকুজ্জামান। পেশা হিসেবে দীর্ঘদিন ধরে আইনজীবী হিসেবে সুনামের সহিত কাজ করছেন তিনি। ১৯৯১ সনে সিপিবি’র প্রার্থী হয়ে নৌকা প্রতীক নিয়ে এই আসনে নির্বাচন করেছিলেন তিনি। ওই সময় তিনি জাতীয় পার্টির প্রার্থীর কাছে পরাজিত হন। এবার ঐক্যফ্রন্টের প্রার্থী হয়ে ধানের শীষ প্রতীক নিয়ে বিজয়ের হাসি হাসতে চান খালেকুজ্জামান। মতবিনিময় সভায় বিএনপির তৃণমূল নেতারা বলেন, দলীয় নেতারা ধানের শীষ প্রতীক না পাওয়ায় আমাদের মাঝে কিছুটা অভিমান জমেছিল। আজ এই সভার পর থেকে অভিমান ও নিজেদের দ্বিধা-বিভক্তি ভুলে ধানের শীষ প্রতীককে বিজয়ী করতে আমরা একমত হয়েছি। দলীয় শীর্ষ পর্যায়ের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে আমরা ভোট যুদ্ধে লড়াই করব। খালেকুজ্জামান এখন আমাদের প্রার্থী।
মতবিনিময় সভায় উপজেলা বিএনপির সভাপতি লুৎফুল্লাহেল মাজেদ বাবু বলেন, এই মুহূর্তে আমাদের মাঝে কোন দ্বিধা-বিভক্তি নেই। এবারের নির্বাচন গণতন্ত্র ফিরিয়ে আনার নির্বাচন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির নির্বাচন, তারুণ্যের অহংকার তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার নির্বাচন। ধানের শীষ প্রতীক বিএনপির প্রতীক। ঐক্যফ্রন্টের প্রার্থী আমাদের প্রার্থী। তাই বিজয়ের লক্ষ্যে ধানের শীষ প্রতীক নিয়ে ৩০ তারিখ পর্যন্ত মাঠে থাকতে হবে।
মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহ সভাপতি হোসেন মোহাম্মদ মন্ডল, কাজী শাহজাহান, শাহজাহান জয়পূরী, সাধারণ সম্পাদক একেএম হারুন অর রশীদ, সহ সাধারণ সম্পাদক জুলফিকার আলী টিপু, সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম ভূইয়া মনি, পৌর বিএনপির সহ সভাপতি সাইফুল ইসলাম, সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরে আলম জিকু, সহ সাধারণ সম্পাদক সালাউদ্দিন খুররম, নূরন্নবী, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক, ময়মনসিংহ উত্তর জেলা স্বেচ্ছা সেবক দলের সভাপতি ফরিদ উদ্দিন, উপজেলা যুবদলের সভাপতি মোস্তাফিজুর রহমান জুয়েল, উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি তারেক ইবনে মুজিব, সাধারণ সম্পাদক শাহীন ফরিদ সহ প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিএনপি এবং এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ