Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিইসি অসহায়, কিছু করতে পারছেন না: সেলিনা রহমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ১:৫২ পিএম | আপডেট : ২:৩৮ পিএম, ১২ ডিসেম্বর, ২০১৮

বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিনা রহমান বলেছেন, আমরা মনে করি প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) অসহায়, কিছু করতে পারছেন না। সিইসি সঠিক পদক্ষেপ নিলে আমরা নির্বাচনকে গ্রহণযোগ্য নির্বাচন হিসেবে প্রমাণ করতে পারবো।

বুধবার দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সঙ্গে সেলিমা রহমানের নেতৃত্বে পাঁচ সদস্যের প্রতিনিধি দল সাক্ষাত করেন। সাক্ষাত শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

সেলিমা বলেন, সিইসি কিছু করতে পারছেন না। তবুও আমরা আশা রাখি, সিইসি যেহেতু এবার একটি সুযোগ পেয়েছেন, তিনি যদি সঠিকভাবে পদক্ষেপ নেন। তাহলে কিন্তু আমরা এই নির্বাচনকে গ্রহনযোগ্য নির্বাচন হিসেবে প্রমাণ করতে পারব।

তিনি আরো বলেন, ১০ তারিখ থেকে প্রচারণা শুরু হয়েছে। প্রচারণার পর পরই আমাদের মহাসচিবের গাড়ি বহরে আক্রমনণ করা হয়েছে। ব্যারিস্টার মওদুদ আহমদের প্রচারণায় বার বার হামলা করা হচ্ছে। মঈন খানের এলাকায় হামলা চালানো হচ্ছে। পুলিশের সহায়তায় আওয়ামী ও যুবলীগ মিলে এই হামলা করছে।

সেলিমা রহমান বলেন, যারা জামিনে আছেন তাদেরও গ্রেফতার করা হচ্ছে। যারা গ্রেফতার হচ্ছেন তাদের জামিন দেয়া হচ্ছে না। নাটোরে জামিনে থাকা সত্বেও বিএনপি নেতা দুলুকে আটক করা হয়েছে। যাদের নামে মামলা নেই অজ্ঞাতনামা মামলায় গ্রেপ্তার দেখানো হচ্ছে আমাদের এমন নেতা-কর্মীদের।



 

Show all comments
  • idris ১২ ডিসেম্বর, ২০১৮, ২:০৭ পিএম says : 0
    এভাবে অনাচার চলতে থাকলে শেষফল ভাল হবেনা জনগন গড়ে তুলবে আন্দোলন
    Total Reply(0) Reply
  • সোহাগ ১২ ডিসেম্বর, ২০১৮, ৫:২৬ পিএম says : 0
    এই লুটেরা সরকার ভয়ে কাঁপছে!!! উন্নয়নের মহাসড়কে নাকি ওনারা!তাহলে মামলা হামলা ভয়-ভীতি কেন!!! গ্রহণযোগ্য নির্বাচনে তারা বিশ্বাস করেনা তাই দেবেওনা।
    Total Reply(0) Reply
  • রিপন ১২ ডিসেম্বর, ২০১৮, ১০:১৮ পিএম says : 0
    সিইসি তালপাতার সেপাই, ক্ষ্যামতাসীনরা যেভাবে কলকাঠি নাড়ে, সেভাবেই হাত পা তড়াক তড়াক করে ছোঁড়ে, অঙ্গভঙ্গি করে, মুখ নাড়ে, নির্দেশিত শব্দাবলী উচ্চারণ করে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ