Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

পিএইচপি মোটরসাইকেল শো-রুম উদ্বোধন চট্টগ্রামে

প্রকাশের সময় : ৬ মে, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান “পিএইচপি পরিবার” বাংলাদেশের বাজারে নিয়ে এলো নতুন মোটরসাইকেল ব্র্যান্ড ‘পিএইচপি প্রাইড’-১২৫ সিসি ও ‘পিএইচপি মারকাবা’-১৫০ সিসি। গতকাল চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভার ঝংকার মোড়ের আনন্দ টাওয়ারে মেসার্স এম. আই অটোমোবাইলস্ ও সার্ভিস পয়েন্ট ডিলার শো রুম উদ্বোধন করা হয়।
উক্ত ডিলার শো রুমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ফিতা কেটে উদ্বোধন করেন বিশিষ্ট শিল্পপতি ও পিএইচপি পরিবারের চেয়ারম্যান আলহাজ সুফী মোহাম্মদ মিজানুর রহমান। উদ্বোধনকালে তিনি বলেন প্রাথমিকভাবে আমরা দুটি মডেলের মোটরসাইকেল বাজারে আনলেও খুব শীঘ্রই পিএইচপি সুপার-১০০ সিসি মোটরসাইকেলটি বাজারে আনা হবে। তিনি পিএইচপি পরিবারের শ্লোগান “ঝবৎারহম ঃযব ঘধঃরড়হ ওহ ঝরষবহপব” উল্লেখ করে বলেন পিএইচপি পরিবার নীরবে দেশ ও মানুষের স্বার্থে কাজ করে যাচ্ছে। পণ্যের গুণগত মান বজায় রাখতে পিএইচপি বরাবরই প্রতিশ্রæতিবদ্ধ। এ জন্য আমরা দেশের মানুষকে মানসম্মত পণ্য সরবরাহে বাজারে দুটি মডেলের আন্তর্জাতিক মান সম্পন্ন মোটরসাইকেল নিয়ে এসেছি সেই সাথে থাকবে সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা ও খুচরা যন্ত্রাংশের মজুত। উদ্বোধনকালে সুফী মিজানুর রহমান আবেগপ্রবণ হয়ে বলেন আমি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময় এই ফটিকছড়ির নানুপুর দরবার শরীফে কাটিয়েছি। মহান সাধক শাহসুফী সৈয়দ আবদুস সালাম ঈছাপুরী (র.) সান্নিধ্যে থেকে আমার জীবনের সবচেয়ে বড় পরিবর্তন আমি অনুভব করেছি। তাই আজ এই ফটিকছড়ি থেকেই আমরা পিএইচপি অটোমেবাইলস্ লি. এর প্রথম ডিলার উদ্বোধনের সূচনা করলাম। নিশ্চয়ই মহান আল্লাহতা’লা আমাদের সহায় হবেন। সততা, নিষ্ঠা ও কর্তব্যপরায়নতার নিদর্শনস্বরূপ পিএইচপি এর অগ্রযাত্রার কথা তিনি উল্লেখ করেন। যোগাযোগ ব্যবস্থার বাহন হিসেবে পিএইচপি এর নতুন মোটরসাইকেল সময়োপযোগী মাইলফলক উম্মোচন করবে বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
পিএইচপি অটোমোবাইলস্ লিঃ বাংলাদেশ ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট স্থাপন করেছে এবং এ বছরের শেষের দিকে নতুন পণ্য “প্রোটন” গাড়ি এ দেশেই তৈরি করে বাজারে নিয়ে আসছে ইনশাআল্লাহ, এ প্রসঙ্গে সুফী মিজানুর রহমান বলেন স্বদেশে গাড়ি তৈরির মাধ্যমে আমরা গর্বিত জাতি হিসেবে গাড়ি তৈরিতে স্বণির্ভরতা অর্জন করতে পারবো। মালয়েশিয়ার বিশ্ববিখ্যাত প্রোটন ফোর হুইলারের ব্যাপারে আলোকপাত করেন সেই সাথে আধুনিক মালয়েশিয়ার রূপকার সাবেক প্রধানমন্ত্রী ড. মাহাথির মোহাম্মদের সঙ্গে আলোচনা ও অবদানের কথাও তিনি উল্লেখ করেন।
অনুষ্ঠানের বিশেষ অতিথি পিএইচপি অটোমোবাইলস লি. এর এডভাইজার মোহাম্মাদ আলী, নির্বাহী পরিচালকদ্বয় জনক কুমার ব্যানার্জী ও সঞ্জীব শর্মা এবং ফটিকছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম কুমার বক্তব্য রাখেন।
স্বাগত বক্তব্য রাখেন পিএইচপি অটোমোবাইলস্ লি. এর সহকারী মহা-ব্যবস্থাপক মেজবাহ্ উদ্দিন আতিক। তিনি বলেন অত্যন্ত উন্নত প্রযুক্তির বিশ্ব মানের পিএইচপি প্রাইড-১২৫ সিসি ও পিএইচপি মারকাবা-১৫০ সিসি মোটর সাইকেলগুলো, যা ইউরোপিয়ান দেশগুলো ও ল্যাটিন আমেরিকার বিভিন্ন দেশে রপ্তানী হয়ে প্রশংসিত হয়ে বর্তমানে বাংলাদেশের বাজারে যুগান্তকারী ভুমিকা পালন করবে। সম্মানিত ক্রেতাদের সর্বোচ্চ সেবা প্রদানে পিএইচপি অটোমোবাইলস্ লি. এর প্রতিটি সদস্য সর্বদা নিয়োতি থাকবে। পিএইচপি অটোমোবাইলস্ লি. এর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ আকতার পারভেজ এর পক্ষ হতে ফটিকছড়িবাসীকে অভিনন্দন বার্তা ও শুভেচ্ছা পৌছে দেন পিএইচপি অটোমোবাইলস্ এর সহকারী মহা-ব্যবস্থাপক জনাব মেজবাহ উদ্দিন আতিক।
উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান এম তৌহিদুল আলম বাবু সমাপনী বক্তব্যে পিএইচপি অটোমোবাইলস্ লি. কে স্বাগত জানিয়ে বলেন- পিএইচপি এর প্রতিটি পণ্যই গুণগত মানে সর্বশ্রেষ্ঠ ও বিশ্ব পরিচিত। ফটিকছড়ির প্রতিটি ঘরে পিএইপি অটোমোবাইলস্ এর মোটরসাইকেল ভোক্তাদের দোরগোড়ায় পৌঁছে দিতে তিনি নিজে মার্কেটিং এর দায়িত্ব গ্রহণ করেন।
অনুষ্ঠান শেষে মোনাজাত পরিচালনা করেন ঈছাপুরী দরবার শরীফের শাহজাদা সৈয়দ এহছানুল করিম ঈছাপুরী। সুফী মোহাম্মদ মিজানুর রহমান নতুন ডিলার শো রুম উদ্ভোধন উপলক্ষে পিএইচপি অটোমোবাইলস্ লি. কর্তৃক পূর্বঘোষিত (১লা মে থেকে ৭ই মে, ২০১৬ পর্যন্ত বিক্রয়কৃত মোটরসাইকেলের সাথে ১টি মোবাইল ফোন ফ্রি) পুরস্কারসহ একটি পিএইচপি মারকাবা-১৫০ সিসি মোটরসাইকেল নতুন ডিলার শো রুম হতে বিক্রয়ের চেক ক্রেতা আলী আকবরের নিকট হতে নিজ হাতে গ্রহণ করে মোটরসাইকেল হস্তান্তর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিএইচপি মোটরসাইকেল শো-রুম উদ্বোধন চট্টগ্রামে
আরও পড়ুন