Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

‘ইবিএল স্কাইপে’ সেবা নিল প্রগতি জীবন বীমা

প্রকাশের সময় : ৬ মে, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল)-এর ‘ইবিএল স্কাইপে’ সেবা গ্রহণ করবে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। ইবিএল স্কাইপে মূলত মাস্টারকার্ড চালিত একটি পেমেন্ট গেটওয়ে সেবা। প্রগতি জীবন বীমা গ্রাহকরা তাদের বীমা প্রিমিয়াম ডাইনার্স ক্লাব, মাস্টারকার্ড, ভিসা ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে কোম্পানির ওয়েবসাইট (িি.িঢ়ৎধমধঃরষরভব.পড়স) জমা করতে পারবেন। ইস্টার্ণ ব্যাংক তাদের ইবিএল স্কাইপের মাধ্যমে এই অনলাইন পেমেন্ট প্রসেস করবে।
গত বুধবার ঢাকাস্থ প্রগতি জীবন বীমা প্রধান কার্যালয়ে এতদসংক্রান্ত একটি চুক্তিতে স্বাক্ষর করেন ইবিএল ভোক্তা ব্যাংকিং বিভাগ প্রধান নাজিম আনোয়ার চৌধুরী এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মহাব্যবস্থাপক এস. এম. জিয়াউল হক।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের প্রধান নির্বাহী মো. জালালুল আজিম, প্রধান অর্থ কর্মকর্তা চন্দ্র শেখর দাস, ইবিএল ডিজিটাল ব্যাংকিং ও পেমেন্ট বিভাগ প্রধান জাহিদুল হক এবং হেড অব ডাইরেক্ট বিজনেস এম খোরশেদ আনোয়ার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘ইবিএল স্কাইপে’ সেবা নিল প্রগতি জীবন বীমা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ