Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসিতে অভিযোগ জানিয়ে ফেরার পথে বিএনপি নেতা আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ৫:৪৬ পিএম

নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়ে ফিরে যাওয়ার সময় ঢাকা-১৩ আসনে বিএনপি প্রার্থী আবদুস সালামের সঙ্গে থাকা বিএনপি নেতা ওসমান গণি শাজাহানকে আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ দুপুরে পুলিশ আগারগাঁওয়ের আইডিবি ভবনের সামনের এলাকা থেকে তাকে তুলে নিয়ে যাওয়া হয়। তবে শেরেবাংলা নগর থানা পুলিশ জানিয়েছে, তারা এমন কাউকে আটক করেনি।

নিজ নির্বাচনী এলাকার আইনশৃঙ্খলা বাহিনীর ধরপাকড়, অপতৎপরতাসহ বেশ কিছু অভিযোগ নিয়ে দুপুরে নির্বাচন কমিশনে যান আবদুস সালাম। কমিশন সচিব হেলালুদ্দীন আহমেদের সঙ্গে দেখা করেন তিনি। দুপুর দেড়টার দিকে ইসি থেকে বেরিয়ে গুলশান এলাকায় ফেরার পথে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে আইডিবি ভবনের সামনে থেকে ওসমান গণিকে আটক করে নিয়ে যায়। এমন ঘটনার পর আবদুস সালাম আবার ইসি সচিবের কাছে আটকের বিষয়ে অভিযোগ জানান। আবদুস সালাম সাংবাদিকদের বলেন, বিষয়টি মর্মান্তিক ও দুঃখজনক।



 

Show all comments
  • রিপন ১২ ডিসেম্বর, ২০১৮, ৭:১৪ পিএম says : 0
    পুলিশ বলছে আটক করে নি? এখন বুড়িগঙ্গায় নজর রাখতে হয়, - কিছু ভেসে আসে কি-না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ