Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

এমটিবি ও প্রাণ-আরএফএল গ্রুপ-এর মধ্যে কর্পোরেট চুক্তি

প্রকাশের সময় : ৬ মে, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং প্রাণ-আরএফএল গ্রæপ-এর মধ্যে স¤প্রতি এমটিবি’র প্রধান কার্যালয়, এমটিবি সেন্টার, গুলশান, ঢাকায় এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর মাধ্যমে, প্রাণ-আরএফএল গ্রæপের এর অঙ্গ প্রতিষ্ঠান, ‘মাল্টি-লাইন ইন্ডাস্ট্রিজ লিমিটেড’-এর কর্মকর্তাবৃন্দের সুবিধার্থে একটি ‘এমটিবি ২৪/৭ এটিএম’ স্থাপনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
প্রাণ-আরএফএল গ্রæপ-এর ডিরেক্টর, ফিন্যান্স, উজমা চৌধুরী এবং এমটিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চীফ অপারেটিং অফিসার, মোঃ হাসেম চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এছাড়াও উক্ত অনুষ্ঠানে এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, আনিস এ. খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও গ্রæপ চীফ রিস্ক অফিসার, মোঃ জাকির হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চীফ বিজনেস অফিসার, সৈয়দ রফিকুল হক, হেড অব এসএমই ও রিটেল ব্যাংকিং, তারেক রিয়াজ খানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমটিবি ও প্রাণ-আরএফএল গ্রুপ-এর মধ্যে কর্পোরেট চুক্তি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ