Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুবিসাসের সভাপতি জাহিদ, সম্পাদক তানভীর

কুবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ৬:৪৪ পিএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (কুবিসাস) কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০১৯ সম্পন্ন হয়েছে। নয় সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সংবাদের বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি মোঃ জাহিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তানভীর সাবিক।
বুধবার (১২ ডিসেম্বর) দুপুর ২.০০ টায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে প্রাথমিকভাবে নির্বাচনের ফলাফল প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার ড. এ. কে. এম. রায়হান উদ্দিন। এসময় আরও উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০১৯ এর নির্বাচন কমিশনার কাজী ওমর সিদ্দিকী ও মাহবুবুল হক ভূঁইয়া, সাংবাদিক সমিতির সদস্যবৃন্দ প্রমুখ।
কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির এ কার্যনির্বাহী পরিষদের অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন, সহ-সভাপতি সাইফুল ইসলাম পলাশ (বাংলানিউজ২৪ডটকম), যুগ্ম সম্পাদক আবু বকর রায়হান (দৈনিক মানবজমিন), অর্থ সম্পাদক মেহেদী হাসান মুরাদ (দৈনিক ইনকিলাব), দপ্তর সম্পাদক শাহাদাত বিপ্লব (দৈনিক আজকালের খবর), তথ্য ও পাঠাগার সম্পাদক রাসেল আহমেদ (দৈনিক আমাদের নতুন সময়), কার্যনির্বাহী সদস্য খালেদ মোর্শেদ (দৈনিক খোলা কাগজ), কার্যনির্বাহী সদস্য জয়নাল উদ্দীন (পূর্বপশ্চিম বিডি ডট নিউজ) ।
উল্লেখ্য, নব নির্বাচিত এ কার্যনির্বাহী পরিষদ আগামী ০১ জানুয়ারি ২০১৯ থেকে দায়িত্ব পালন করবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ