Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

হাবিবুর রহমান পূবালী ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত

প্রকাশের সময় : ৬ মে, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : পূবালী ব্যাংক লিমিটেডের ৩৩তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।
সভা শেষে ব্যাংকের পরিচালনা পর্ষদের ১০৬৮তম সভায় বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাবিবুর রহমানকে সর্বসম্মতিক্রমে পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত করা হয়। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পূর্বে তিনি পরিচালনা পর্ষদের ভাইস-চেয়ারম্যান ছিলেন। জনাব রহমান গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্স এবং ডেল্টা হাসপাতাল ও ডেল্টা মেডিকেল সেন্টারের স্পন্সর ডিরেক্টর।
উক্ত পর্ষদ সভায় হাফিজ আহমদ মজুমদার পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও পরিচালক পদ থেকে অবসর গ্রহণ করেন। পরিচালনা পর্ষদ সর্বসম্মতিক্রমে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন সাপেক্ষে জনাব হাফিজ আহমদ মজুমদারকে পূবালী ব্যাংকের উপদেষ্টা হিসেবে নিয়োগ প্রদান করেন এবং তাঁর সুযোগ্য কন্যা রানা লায়লা হাফিজ ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালক নির্বাচিত হন। তিনি একজন সফল গার্মেন্টস উদ্যোক্তা।
বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও ক্রীড়ানুরাগী ফাহিম আহমদ ফারুক চৌধুরী সর্বসম্মতিক্রমে পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের ১ম ভাইস-চেয়ারম্যান পুনঃনির্বাচিত হন।
বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আজিজুর রহমান সর্বসম্মতিক্রমে পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের ২য় ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হন।
একই সভায় প্রবীণ পরিচালক ও প্রাক্তন চেয়ারম্যান মনিরউদ্দিন আহমদকে নির্বাহী কমিটির চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ