Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জানুয়ারি ২০১৯, ০৭ মাঘ ১৪২৫, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

বিজয়ের মাসে টিভির দাম কমাল ওয়ালটন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

চলছে বিজয়ের মাস ডিসেম্বর। বিজয়ের মাস উপলক্ষে বড়া পর্দার স্মার্ট ও এলইডি টিভির দাম কমিয়েছে বাংলাদেশী মাল্টিন্যাশনাল ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। কারখানায় পণ্য উৎপাদন ও মাথাপিছু পণ্য উৎপাদন ব্যয় কমায় টিভির দাম আরো কমালো। ডিসেম্বরের শুরুতেই ওয়ালটন ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চির এলইডি ও স্মার্ট টিভির দাম দুই হাজার টাকা পর্যন্ত কমানো হয়েছে।
বিজয়ের মাসে ওয়ালটন টিভির অনলাইন ক্রেতাদের জন্য নগদ ছাড় ও ফ্রি হোম ডেলিভারির সুবিধা দেয়া হচ্ছে। ওয়ালটন ‘ই-প্লাজা’ থেকে অনলাইনে ওয়ালটনের যে কোনো টিভি কিনলেই গ্রাহক পাচ্ছেন ১০ শতাংশ পর্যন্ত নগদ ছাড়। পাশাপাশি ই-প্লাজার ১৫ কিলোমিটারের মধ্যে রয়েছে ফ্রি হোম ডেলিভারী সুবিধা। গ্রাহকরা এই সুবিধা পাবেন পুরো ডিসেম্বর জুড়ে। ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম বলেন, ‘মেইড ইন বাংলাদেশ’ খ্যাত ওয়ালটন টিভি এখন এশিয়া, মধ্য-প্রাচ্য, আফ্রিকাসহ বিশ্বের বিভিন্ন দেশেও রপ্তানি হচ্ছে। উন্নত মান এবং সাশ্রয়ী দাম হওয়ার বিশ্ববাজারে প্রতিনিয়ত বাড়ছে ওয়ালটন টিভির গ্রাহকপ্রিয়তা।
বর্তমানে স্থানীয় বাজারে ৩২, ৩৯, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির সর্বমোট ২৫ টি মডেলের এন্ড্রয়েড স্মার্ট টিভি রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ