Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শান্তিপূর্ণ এলাকায় পরিণত করার সুযোগ দিন

কক্সবাজারে ড. জসিম উদ্দিন নদভী

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার : | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৮, ১২:৪৩ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাত পাখার প্রার্থী ড. জসিম উদ্দিন নদভী বলেছেন, মহেশখালী-কুতুবদিয়ায় ব্যাপক উন্নয়ন করে শান্তিপূর্ণ এলাকায় পরিণত করতে হাত পাখায় ভোট দিন। তিনি বলেন, শিক্ষাকে ব্যাপকহারে প্রসারিত করে আমার সংসদীয় এলাকাকে শান্তির মডেল হিসেবে পরিণত করব-ইনশাআল্লাহ।
তিনি বলেন, পীর সাহেব চরমোনাইর ইসলামী চিন্তা চেতনার সাথে মহেশখালী-কুতুবদিয়ার জনগণ বিশেষ করে আলেম ওলামা এক হয়েছেন।
কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনে চরমোনাই পীরের মনোনীত প্রার্থী (হাতপাখা) ডক্টর জসিম উদ্দিন নদভী সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। গত সোমবার কক্সবাজার শহরের এক আবাসিক হোটেলের কনফারেন্স হলে স্থানীয় গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন তিনি। এর আগে তিনি জেলা রিটার্নিং অফিসারের কাছ থেকে দলীয় প্রতীক হাতপাখা গ্রহণ করেন।
ডক্টর জসিম উদ্দিন বলেছেন, দেশে নোংরা রাজনীতি চর্চা হচ্ছে। মানুষের শান্তি নেই। আওয়ামী লীগ ক্ষমাতায় থাকলে বিএনপির উপর নির্যাতন চলে। বিএনপির ক্ষমতায় থাকলে আওয়ামী লীগের উপর নির্যাতন চালানো হয়। দেশ এভাবেই চলছে। দেশের জনগণ জুলুম নির্যাতন থেকে পরিত্রাণ চায়। ভোটের মাধ্যমেই নেতৃত্ব পরিবর্তন দরকার। পরিবর্তনের প্রত্যাশায় আমি নির্বাচনে আসার সিদ্ধান্ত নিয়েছি।
ডক্টর জসিম আগামী নির্বাচনে নিজের পক্ষে ভোট প্রার্থনা করে বলেন, আমি নির্বাচিত হলে নিজের শিক্ষাগত যোগ্যতা কাজে লাগিয়ে কাজ করতে পারব। দল মত নির্বিশেষে সবাই আমাকে ভোট দিবেন।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন যুব আন্দোলনের কক্সবাজার জেলা সভাপতি মুস্তাফিজুল হক, মোটর শ্রমিক আন্দোলনের জেলা সভাপতি তকি উদ্দিন, ইসলামী আন্দোলনের উত্তর মহেশখালী সভাপতি ইয়াহিইয়া সাঈদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ