Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গণতন্ত্র বিপন্ন আইনের শাসন প্রশ্নবিদ্ধ : সুলতানা কামাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা এ্যাডভোকেট সুলতানা কামাল বলেছেন, ঘরে বাইরে কোথাও আমরা নিরাপদ নই। খুন, গুম, ধর্ষণের পাশাপাশি দেশের গণতন্ত্র আজ বিপন্ন। শিশুদের শিক্ষা ব্যবস্থা আর আইনের শাসন আজ প্রশ্নবিদ্ধ। সবখানে নৈরাজ্য-অরাজকতা। গতকাল রাজধানীর জাতীয় প্রেস ক্লাব কনফারেন্স লাউঞ্জে উইমেন জার্নালিস্টস ফোরাম আয়োজিত এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন।
মহান বিজয় দিবসের বার্তা এবং স্বাধীনতার চেতনা নতুন প্রজন্মের হৃদয়ে গেঁথে দেয়ার প্রয়াস হিসেবে ‘আমরা বিজয়ী শিশু’ শিরোনামে এর আগে ছবি আঁকা ও আবৃত্তি প্রতিযোগিতার আয়োজন করে সংগঠনটি। এতে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বিভিন্ন স্কুলের তিনটি বিভাগে মোট ১০৩ জন প্রতিযোগীর প্রতিযোগিতায় অংশ নেয়।
সভায় সভাপতিত্ব করেন উইমেন জার্নালিস্ট ফোরামের সভাপতি মমতাজ বিলকিস বানু। সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক শারমীন রিনভী। বক্তব্য রাখেন চিত্রশিল্পী অধ্যাপক সমরজিৎ রায় চৌধুরী, ফরিদা ইয়াসমিন, নাসিমুন আরা হক মিনু, মাহমুদা চৌধুরী প্রমূখ।



 

Show all comments
  • ইকবাল ১৩ ডিসেম্বর, ২০১৮, ৬:৫১ পিএম says : 0
    গণতন্ত্র বিপন্ন আইনের শাসন প্রশ্নবিদ্ধ সত্যিই । তবে কিভাবে উদ্ধার হবে এ গণতন্ত্র
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ