Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

নোয়াখালীতে যুবলীগ নেতা হত্যা ঘটনায় বিএনপির ৩৬১ জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ১০

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৮, ২:৩৭ পিএম

নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. হানিফ হত্যা ঘটনায় বিএনপির নেতাকর্মীদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। গত ৪৮ঘন্টায় ১০জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে এওজবালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন বাদী হয়ে সুধারাম থানায় এ মামলা দায়ের করেন।
সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানান, মামলায় সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মো. শাহজাহানকে প্রধান আসামী ও উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক আব্দুর রহিম রিজভীকে ২য় আসামী করে ৩৬১জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো একাধিক আসামী করা হয়েছে।
তিনি আরো জানান, এই ঘটনায় বৃহস্পতিবার দুপুর পর্যন্ত বিএনপি-যুবদলের ১০নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।
উল্লেখ, গত মঙ্গলবার বিকেলে সাড়ে ৪টার দিকে নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের নুরু পাটোয়ারী হাটে বিএনপি মিছিল থেকে হামলায় ও গুলি চালিয়ে ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো: হানিফকে হত্যা করার অভিযোগ করে আওয়ামী লীগ বুধবার বিকালে উক্ত ইউনিয়নের দক্ষিণ শুল্লকিয়া গ্রামে নিহত মো. হানিফের জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ