Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে ঐক্যফ্রন্ট প্রার্থীর মতবিনিময় সভায় হামলা, ভাংচুর

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৮, ৫:৪৫ পিএম

লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের ২০দলীয় জোট প্রার্থী শাহদাত হোসেন সেলিমের করপাড়ার বাড়িতে নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় হামলা চালিয়েছে আওয়ামীলীগ প্রার্থী আনোয়ার হোসেন খানের সমর্থকরা। এ সময় দুইটি মোটরসাইকেল, সভা মঞ্চের চেয়ারটেবিল ও বাড়িতে হামলা করে ভাংচুর করা হয়। এ ঘটনায় কুহিনুর বেগম, জোসনা বেগম, যুবদল নেতা জুয়েল, টিপু সুলতান, শহিদুল আলম বাবলু ও আবুল কাশেমসহ ১০জন আহত হয়। আজ বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।
২০দলীয় জোট প্রার্থী শাহাদাত হোসেন সেলিম জানান, দুপুরে বাড়িতে নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী মতবিনিময় সভা চলছিল। হঠাৎ সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মনির হোসেন চৌধুরী ও করপাড়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মজিবুল হক মজিবের নেতৃত্বে একটি মিছিল নিয়ে বাড়িতে ঢুকে মতবিনিময় সভায় হামলা চালায়। এসময় দুইটি মোটরসাইকেল, মঞ্চের চেয়ারটেবিল ও দুইটি ঘর ভাংচুর করা হয়। এসময় ৪ নারীসহ অন্তত ১০জন আহত হয়। রামগঞ্জ থানা পুলিশ মিছিলের পিছনে ছিল বলেও অভিযোগ করেন ধানের শীষের এ প্রার্থী।

অপরদিকে করপাড়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মজিবুল হক মজিব এ হামলার কথা অস্বীকার করেন। রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোতা মিয়া জানান, হামলার বিষয়টি তিনি জানেন না। তবে এ ধরনের কোন ঘটনা ঘটে থাকলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ