Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ছোট ভাইয়ের সাথে মায়ের কোলে ছিল চার বছরের শিশু পারিশা আক্তার। পাশে বসা ছিলেন তাদের ফুফু। গ্রিলবিহীন অটোরিকশাটি হঠাৎ ঝাঁকুনি দিতেই ছিটকে রাস্তায় পড়ে যায় পারিশা। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে গতকাল (বৃহস্পতিবার) নগরীর চকবাজার এলাকায়। পারিশা নগরীর চান্দগাঁও থানার বারইপাড়া এলাকার মো. সেলিমের মেয়ে।
স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, পারিশা, তার মা, ছোট ভাই ও ফুফু একটি অটোরিকশায় করে কোতোয়ালীর মোড় থেকে বাসার দিকে যাচ্ছিল। অটোরিকশা চকবাজার চকভিউ সুপার মার্কেটের সামনে পৌঁছার পর অসতর্কতাবশত পারিশা চলন্ত গাড়ি থেকে রাস্তায় ছিটকে পড়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানায়, দুই শিশু পুত্র কন্যাকে কোলে নিয়ে মোবাইলে কথা বলছিলেন মা।
লরির ধাক্কায় মৃত্যু
নগরীর আকবর শাহ থানাধীন একটি কারখানার ভেতরে ঝাড়ু দেওয়ার সময় লরির ধাক্কায় মো. ইসমাঈল নামে একজনের মৃত্যু হয়েছে। বিএসআরএম কারখানা এলাকার একটি কারখানায় ঝাড়ু দিচ্ছিলেন ইসমাঈল। এ সময় লরির ধাক্কায় তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ