Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

গুগল সার্চে খালেদা জিয়া ও হিরো আলমকে বেশি খুঁজেছেন বাংলাদেশিরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৮, ৯:৩১ পিএম

এ বছর সার্চ ইঞ্জিন গুগলের কাছে বাংলাদেশিরা যাদের বিষয়ে সবচেয়ে বেশি জানতে চেয়েছেন এমন শীর্ষ দশ ব্যক্তির তালিকায় রয়েছেন খালেদা জিয়া ও হিরো আলম। সবচেয়ে মজার বিষয় হলো শীর্ষ দশে সবার ওপরে রয়েছেন ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কলিন্দা গ্রাবার কিতারোভিচ। সুন্দরী এই প্রেসিডেন্ট রাশিয়া বিশ্বকাপের সময় বাংলাদেশি ফুটবলপ্রেমিদের নজর কেড়েছেন। মাঠের ফুটবলারদের চেয়েও বাংলাদেশিদের নজর যেন গ্যালারিতে লাল-সাদা জার্সি পরা কিতারোভিচের দিকেই বেশি ছিল।
সম্প্রতি গুগল তাদের টপ সার্চ লিস্ট প্রকাশ করেছে। এতে বৈশ্বিক ও দেশভিত্তিক টপ সার্চ লিস্ট দেয়া হয়েছে। এতে দেখা গেছে বাংলাদেশিরা ক্রোয়েশিয়ার প্রেসিডেন্টের পরই ভারতীয় মালায়ালাম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়ারকে বেশি খুুঁজেছেন। তার অভিনীত অরু আদার লাভ সিনেমার একটি গানে চোখ মারার দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।
তাতে রাতারাতি বিখ্যাত হয়ে যান এই অভিনেত্রী। এর পরে রয়েছেন বৃটেনের প্রিন্স হ্যারির স্ত্রী মেগান মার্কেল। তালিকায় আরো রয়েছেন পর্নোতারকা মিয়া খলিফা, সানি লিওন, মিয়া মালকোভা, ফুটবলার এমবাপ্পে, মার্কিন সংগীত তারকা নিক জোনাস। এর পরেই তালিকার ৯ নম্বরে খালেদা জিয়া ও ১০ নম্বরে হিরো আলমের নাম রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ