Inqilab Logo

ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬, ১৩ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

কেশবপুরে ধানের শীষ প্রতীকের পোষ্টার টানাতে বাধা

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৮, ৯:৩৮ পিএম

কেশবপুর পৌর এলাকাসহ উপজেলার বিভিন্ন স্থানে ধানের শীষ প্রতীকের পোষ্টার টানাতে বাধা দেয়া ও মারপিটের অভিযোগ পাওয়া গেছে। 

জানা গেছে,বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার ত্রিমোহিণী ইউনিয়নের মির্জানগর গোপালপুর বাজারে স্থানীয় বিএনপির কর্মী শেখ আব্দুল হান্নানসহ নেতাকর্মীরা ধানের শীষ প্রতীকের পোষ্টার টানাতে গেলে তাদেরকে বাধাসৃষ্টি ও মারপিট করেছে স্থানীয় আওয়ামীলীগ নেতা ইউপি সদস্য জিয়াউর রহমান।পাঁজিয়া ইউনিয়নের রাজনগর বাকাবর্শি এলাকায় বিএনপির কর্মীরা ধানের শীষ প্রতীকের পোষ্টার টানাতে গেলে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা তাদেরকে মারপিট করার হুমকি দিয়ে তাড়িয়ে দেয়া হয়েছে।এছাড়া মজিদপুর ইউনিয়নের শিকারপুর বাজার,হাসানপুর ইউনিয়নের নেহালপুর গ্রামে,পৌরসভার মধ্যকুল ও সাবদিয়া এলাকায় বিএনপির কর্মীরা ধানের শীষ প্রতীকের পোষ্টার টানাতে গেলে স্থানীয় যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মীরা বাধাসহ মারপিটের হুমকি দেয়।
এ ব্যাপারে ধানের শীর্ষ মার্কার নির্বাচনী এজেন্ট ও পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ জুলফিকার আলি সাংবাদিকদের জানান, পৌর এলাকা ও উপজেলার সকল ইউনিয়নে আমাদের নেতাকর্মীরা ধানের শীষ প্রতীকের পোষ্টার টানাতে গেলে যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মীরা বাধা সৃষ্টিসহ মারপিট করার হুমকি দেয়। এসব ঘটনা উপজেলা সহকারী রির্টাণিং অফিসারের নিকট লিখিত অভিযোগ করা হবে।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন