Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্ষমতাসীনরা দিশেহারা হয়ে প্রচারণায় হামলা চালাচ্ছে

-হেলালুজ্জামান তালুকদার লালু

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি মো. হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন, সারাদেশে ধানের শীষের জোয়ার দেখে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা বিভিন্ন স্থানে বিএনপির প্রচারণায় হামলা-নিযার্তন চালাচ্ছে। তিনি আরো বলেন, জনগণ ২০ দল তথা ঐক্যফ্রন্টের সাথে রয়েছে। যতই হামলা হোক না কেন ৩০শে ডিসেম্বর জনগণ ধানের শীষে ভোট দিয়ে হামলা মামলার জবাব দেবে।

গতকাল বৃহস্পতিবার বগুড়ার গাবতলী থানা বিএনপির দলীয় কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) এলাকায় বেগম খালেদা জিয়ার বিকল্প প্রার্থী থানা বিএনপিসাধারণ সম্পাদক মোরশেদ মিল্টনের ধানের শীষের পক্ষে আলোচনা সভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
থানা বিএনপির সভাপতি আমিনুর রহমান তালুকদারের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি ডা: ছাবেদ আলী, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক নতুন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আতোয়ার রহমান, বিএনপিনেতা আবুল হোসেন মোল্লা, তাজুল ইসলাম লিটন, আতিকুর রহমান ও যুবদল-ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গদলের নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ