Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯, ০৯ মাঘ ১৪২৫, ১৫ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

বান্দরবানে দ্বন্দ্ব ভুলে ধানের শীষের প্রচারণায় মাম্যাচিং

স্টাফ রিপোর্টার, বান্দরবান : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

অবশেষে বান্দরবানে বিএনপি মনোনীত প্রার্থী রাজপুত্র সাচিং প্রু জেরীর পক্ষে প্রচারণায় নামার ঘোষণা দিয়েছেন তারই দীর্ঘদিনের প্রতিপক্ষ রাজ পুত্রবধু মাম্যাচিং।

তবে এই প্রচারণা চালানো হবে দু’পক্ষ থেকে পৃথকভাবে। বৃহস্পতিবার শহরের জজকোর্ট এলাকায় বিএনপির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মাম্যাচিং এ ঘোষণা দেন। সাচিং প্রু জেরীর পক্ষে মাম্যাচিং সমর্থিতদের প্রচারণা চালানোর ঘোষনায় জেরী শিবিরে আনন্দ উদ্দীপনার সৃষ্টি হয়েছে। তবে রাজপরিবারের দীর্ঘ এক যুগেরও বেশি সময়ের নেতৃত্বের দ্ব›দ্ব যে খুব সহসাই থামছে না এমন ধারণা করছেন অনেকে।

সংবাদ সম্মেলনে বিএনপি সভাপতি মাম্যাচিং ও সাধারণ সম্পাদক জাবেদ রেজা জানান সাচিং প্রু জেরীকে দলীয় মনোনীত প্রার্থী করায় তা সম্মানের সাথে গ্রহণ করার কথা জানান।

সাধারণ সম্পাদক জাবেদ রেজা ও সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার জানান, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করার সংগ্রামে সামিল হতে প্রার্থী সাচিং প্রু জেরীকে সমর্থন দিয়ে মাম্যাচিং তার মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। সারা দেশের মতো বান্দরবানের ৩০০ নং আসনেও এবার ধানের শীষের প্রার্থীর পক্ষে জোয়ার সৃষ্টি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ