Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯, ০৯ মাঘ ১৪২৫, ১৫ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

ধানের শীষের পোস্টার ছিনিয়ে নেওয়ার অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

রাজধানীর ফকিরাপুলের বিভিন্ন ছাপাখানা থেকে ঐক্যফ্রন্টের প্রার্থীদের লক্ষাধিক পোস্টার ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। বিএনপির কয়েকজন প্রার্থী ও নেতৃবৃন্দ গতকাল রাতে এ অভিযোগ করেন।

ঝিনাইদহ-৪ আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজ বলেন, তিনি ফকিরাপুলের ঝর্ণা প্রিন্টিং প্রেসে নির্বাচনী পোস্টার ছাপাতে দিয়েছেন। গতকাল সেসব পোস্টার নেওয়ার কথা ছিল। কিন্তু রাতে ছাত্রলীগের স্থানীয় নেতা-কর্মীরা ছাপাখানায় গিয়ে ১ লাখের বেশি পোস্টার ছিনিয়ে নিয়ে যায়। এ সময় তারা ছাপাখানার কর্মচারীদের ব্যাপক মারধর করে বলেও তিনি অভিযোগ করেন।
সাইফুল ইসলাম ফিরোজ ঝিনাইদহ-৪ আসন থেকে ধানের শীষ প্রতীক নিয়ে ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন। তিনি দীর্ঘ দিন ধরে তার নির্বাচনী এলাকায় প্রচারণা চালিয়ে আসছেন। জানা গেছে, সাইফুল ইসলাম ফিরোজ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি এবং বর্তমানে স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক।
বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির বলেন, এমন ঘটনা শুনেছি। তবে বিস্তারিত জানার চেষ্টা করছি। এর আগে বিরোধী দলের কর্মীরা ফিরোজের টাঙানো সাঁটানো পোস্টার ছিরে ফেলেছে বলেও তিনি অভিযোগ করেন।
এ বিষয়ে পল্টন থানায় যোগাযোগ করা হলে ডিউটি অফিসার আবুল কালাম আজাদ বলেন, পোস্টার ছিনিয়ে নেওয়ার কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। ওসির সাথে মোবাইল ফোনে কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হলেও কথা বলা সম্ভব হয়নি।



 

Show all comments
  • হতদরিদ্র দীনমজুর ১৪ ডিসেম্বর, ২০১৮, ৮:৫০ এএম says : 0
    পোস্টার ছিনিয়ে নিয়েছে| ফলাফলও ছিনিয়ে নিতে পারে| তাদের কে ঠেকাবে| পারলে ঠেকাও||
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ