Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

সিলেটে টিকিটের জন্য ক্রিকেটপ্রেমিদের হাহাকার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ৮:৫৫ এএম

সিলেট ক্রিকেট স্টেডিয়ামে অাজ শুক্রবার বাংলাদেশ- ওয়েস্ট ইন্ডিজের সাথে তিন ম্যাচ সিরিজের শেষ ম্যাচ। সিরিজে এখন সমতা; শেষ ওয়ানডে জয়ের মাধ্যমে সিরিজ জয়ের ফয়সালা করতে চান টাইগাররা।

ছুটির দিন থাকায় দর্শকদের অাগ্রহও প্রবল।দর্শকদের সেই আকাঙ্খার মাঝে বাঁধার দেয়াল হয়ে দাঁড়িয়েছে সোনার হরিণ টিকিট। বাড়তি মূল্য দিয়েও দর্শকরা পাচ্ছেন না টিকিট।

বৃহস্পতিবার সকাল থেকেই স্টেডিয়ামের বাইরে টিকিট কিনতে আসা ভক্তদের দীর্ঘ লাইন পড়ে। কিন্তু দীর্ঘসময় পরও টিকিট কিনতে না পেরে হতাশ ও ক্ষুব্ধ হয়ে ফিরেন টিকিট প্রত্যাশীরা।

মঙ্গলবার থেকে অনলাইনে পাওয়া যাচ্ছিল টিকিট। হুমড়ি খেয়ে সেখানে পড়েছিলেন দর্শকরা। অতিরিক্ত ভিজিটরের কারণে টিকিট বিক্রি করা প্রতিষ্ঠানের ওয়েবসাইট কাজ করছিল না। তা নিয়ে বেশ ক্ষোভ ছিল দর্শকদের মধ্যে। কিন্তু বাস্তবে ম্যাচের টিকিটগুলো কালোবাজারে চলে যায়। অনেকেই স্টেডিয়ামের বাইরে বেশি দামে টিকিট বিক্রির চেষ্টা চালাচ্ছেন। ফেসবুকের বিভিন্ন পেজেও মিলছে আকাশছোঁয়া দামে সেইসব অধরা টিকিটের খোঁজ।

অনলাইন ছাড়া স্টেডিয়াম বুথেও প্রথমদিকে পাওয়া যাচ্ছিল টিকিট। লাইনে দাঁড়িয়ে টিকিট ক্রয় করতেও ক্লান্তি ছিলনা দর্শকদের মধ্যে। বুধবার সকাল থেকে ছিল দীর্ঘলাইন। শুরুতে দুটি করে টিকিট ক্রয় করতে পারলেও পরবর্তী সময়ে একটি করে টিকিট দেয়া হয়। বৃহস্পতিবার বিকেলে বিক্রি বন্ধ করে দেয়া হয়।

নতুন করে জানা গেছে, ম্যাচের দিন শুক্রবার মিলবে টিকিট। আর এই টিকিট পেতে ক্রিকেটপ্রেমিরা বৃহস্পতিবার দিনগত রাত থেকেই লাইনে দাঁড়িয়েছেন। ঘরের মাঠে ওয়ানডে অভিষেক উপভোগ করতে দর্শকদের লাইন বাড়ছে ধীরে ধীরে।

শুক্রবার ভোরে দেখা গেছে হাজারো দর্শক টিকিটের জন্য লাইনে দাঁড়িয়েছেন। ক্রমশ লাইনটি দীর্ঘ হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

১৩ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ