Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রিজের গার্ডারের সঙ্গে ধাক্কায় ৬ ট্রেনযাত্রী নিহত

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ১০:৫৬ এএম | আপডেট : ১২:১১ পিএম, ১৪ ডিসেম্বর, ২০১৮

পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশীতে হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের সঙ্গে ধাক্কা লেগে ট্রেনের ছাদে থাকা ছয় যাত্রী নিহত হয়েছে।
শুক্রবার (১৪ ডিসেম্বর) ভোর ৫টার দিকে ঈশ্বরদী-খুলনা রেল রুটের পাকশী রেলওয়ে স্টেশনের কাছে ঢাকা থেকে খুলনাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে দুইজনের পরিচয় জানা গেছে। তারা হলেন-বগুড়ার শৈলগাড়ি গ্রামের হাফিজার রহমানের ছেলে হাকিম (১৭) ও একই জেলার শিবগঞ্জ উপজেলার জালাল উদ্দিন বাড়ির রবিউল (২০)।
পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম শহিদ জানান, ঢাকা থেকে খুলনাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনের ছাদে বসা এই যাত্রীরা ব্রিজের গার্ডারের সঙ্গে ধাক্কা লেগে নিচে পড়ে যায়। তিনি জানান, ট্রেনটি অতিক্রম করার পর হার্ডিঞ্জ ব্রিজের পাকশী প্রান্তে দুইজন ও ভেড়ামারা প্রান্তে চারজনের লাশ পড়ে ছিল। পাকশী প্রান্ত থেকে আহত একজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হযেছে।

ঈশ্বরদী জংশনের স্টেশন সুপার জানান, রবিবার বিজয় দিবসের ছুটি থাকায় বৃহস্পতিবার অনেকেই ঢাকা থেকে বাড়ি ফিরছিল। প্রচ- ভিড়ের কারণে ট্রেনের ভেতরে জায়গা সংকুলান না হওয়ায় অনেকেই ছাদে চড়েছিল। অসাবধানবশত: হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের সঙ্গে ধাক্কা লেগে নিচে পড়ে ৬ যাত্রী নিহত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন থেকে পড়ে নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ