Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

যুবদল নেতাসহ ৯ নেতাকর্মী আটক

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ১২:১৪ পিএম

হবিগঞ্জ জেলা যুবদল নেতা জহিরুল ইসলাম সেলিম ও জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক জিকে ঝলকসহ হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জের বিএনপি, যুবদল, কৃষকদল ও ছাত্রদলের ৯ নেতাকর্মীকে আটক করেছে হবিগঞ্জ ডিবি পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেল থেকে রাত ১২টা পর্যন্ত বিভিন্ন স্থানে পৃথক অভিযানে তাদের আটক করা হয়। জানা যায়, রাত প্রায় ৮ টায় শহরের ফায়ার সার্ভিস রোড এলাকা থেকে আটক করা হয় যুবদল নেতা জহিরুল ইসলাম সেলিমকে। সেলিম সদর উপজেলার গোপায়া ইউনিয়নের দীঘলবাগ গ্রামের মোঃ ইদু মিয়ার পুত্র।

আটককৃত অন্যান্যরা হলেন, জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক জিকে ঝলক, শহরের মোহনপুর এলাকার আতিকুর রহমান সাজন, জালালাবাদ এলাকার মোঃ মাসুম মিয়া, লাখাই উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফরিদ, লাখাই উপজেলা যুবদলের সভাপতি শাহ আলম গোলাপ, লাখাই উপজেলা কৃষকদলের সাধারণ সম্পাদক আব্দুর রউফ, বামৈ ইউপি নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আউয়াল ভুইয়া ও শায়েস্তাগঞ্জ পৌর যুবদল নেতা শাহজাহান মিয়া। জেলা গোয়েন্দা পুলিশ ও লাখাই থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেতাকর্মী আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ