Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী।

সাইফুরপুত্রের পক্ষে গণসংযোগে সিসিক মেয়র আরিফ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ১২:২৭ পিএম

জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী প্রয়াত অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম. সাইফুর রহমানের পুত্র এম নাসের রহমানের পক্ষে গণসংযোগে যোগ দিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় সদস্য আরিফুল হক চৌধুরী।

মৌলভীবাজার পৌর, সদর ও রাজনগর উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দকে সাথে নিয়ে শুক্রবার বেলা ১১টা থেকে ধানের শীষ প্রতীকের পক্ষে গণসংযোগ শুরু করেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। সাইফুরপুত্র নাসের রহমান মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলা নিয়ে গঠিত মৌলভীবাজার-৩ আসনে নির্বাচনে অংশ নিচ্ছেন।

মৌলভীবাজার শহরের কুসমবাগ পয়েন্ট থেকে গণসংযোগ শুরু করে আরিফ দলীয় নেতাকর্মীকে সাথে নিয়ে পশ্চিমবাজার, বেরিরচর মাঝপাড়া, মাছবাজার, এস আর প্লাজা, মৌলভীবাজার চৌমুহনা এলাকাতে ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে প্রচারণা চালান। বিকেল পর্যন্ত তাঁর গণসংযোগ করার কথা রয়েছে।

এসময় মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরী, যুগ্ম সম্পাদক ইসতিয়াক আহমদ সিদ্দিকী, মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি ও বিএনপি নেতা মাহবুবুল হক চৌধুরী, মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান মিজান, মৌলভীবাজার পৌর যুবদলের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান বায়েস, সদর থানা যুবদলের সভাপতি আয়াস আহমদসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল, জাসাসসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

গণসংযোগ শুরুর আগে মেয়র আরিফুল হক চৌধুরী প্রয়াত অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম. সাইফুর রহমানের কবর জিয়ারত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ