Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী।

কেশবপুরে ধানের শীষ প্রতীকের কর্মীসভা অনুষ্ঠিত

কেশবপুরউপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ৩:৫৩ পিএম

যশোর-৬ কেশবপুরে ধানের শীষ প্রতীকের একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মজিদপুর ইউনিয়ন বিএনপির সাথে কর্মীসভা অনুিষ্ঠত হয়েছে। শুক্রবার সকালে ধানের শীষ প্রতীকের প্রার্থী কেন্দ্রীয় বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি আবুল হোসেন আজাদের বাসভবনে অনুিষ্ঠত হয়।
কর্মীসভায় মজিদপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি, ২০দলীয় ঐক্যজোট ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আবুল হোসেন আজাদ। অন্যান্যোদের মধ্যে বক্তব্য রাখেন থানা বিএনপির সাংগাঠনিক সম্পাদক কাউন্সিলর মশিয়ার রহমান, পৌর বিএনপির সাধারন সম্পাদক চেয়ারম্যান প্রভাষক আলাউদ্দিন আলা, পৌর বিএনপির সহসভাপতি অধ্যক্ষ জুলফিকার আলী,দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, মজিদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি প্রভাষক আব্দুর রাজ্জাক , হুমায়ন কবীর পলাশ প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন মজিদপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক ইব্রাহীম হোসেন ,বিএনপি নেতা আবু সাঈদ, জামালউদ্দিন,মজিদপুর ইউনিয়নের মেম্বর মোহাম্মদ আলী,মেম্বর বাবু রহমান,মেম্বর জাকির হোসেন, মেম্বর মাসুদুর রহমান মিলন,স্বেচ্ছাসেবক দলের নেতা এসি আলম,কাউন্সিলর আফজাল হোসেন বাবু,যুবদল নেতা আলমগীর সিদ্দিক,প্রভাষক আব্দুল হান্নান,আবু নঈম,আব্দুল গফুর, ছাত্রদলের সভাপতি তরিকুল ইসলাম, সাধারন সম্পাদক শেখ শিপন, ছাত্রদল নেতা বাবুল রানা বাবু,বাবলুর রহমান, মেহেদী হাসান হিমেল,মেহেদী বিশ্বাস,ফরিদ উদ্দিন,আজিজুর রহমান,মাসুম বিল্লাহ প্রমুখ।
সভায় প্রয়ত নেতা যশোর জেলা বিএনপির সহসভাপতি মজিদপুর ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান আবুবকর আবুর রুহের মাগফেরাত কামনা করে সুরা ফাতেহা পাঠ ও দোয়া করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ