Inqilab Logo

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

পাবনায় জামায়াত-শিবির ক্ষিপ্ত হয়ে সাইয়িদের গাড়ি বহরে হামলা করেছে -নৌকার প্রার্থী এ্যাড. শামসুল হক টুকু

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ৬:৪১ পিএম

পাবনা- ১(সাঁথিয়া-বেড়া আংশিক) আসনের আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাড. শামসুর হক টুক এমপি শুক্রবার সকাল সাঁথিয়া আওয়ামীলীগ অফিসে এক সংবাদ সম্মেলন করেন। বৃহস্পতিবার ঐক্যফ্রন্টের নেতা ধানের শীষ প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদের নির্বাচনী প্রচারণায় গাড়ি বহরে হামলার জন্য তিনি জামায়াতকে দুষলেন। এ সম্পর্কে এই আসনের নৌকা প্রতীকের প্রার্থী এম.পি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাড. শামসুল হক টুকু বলেন, এই আসন থেকে জামায়েতের প্রার্থী মনোনয়ন তুলেছিলেন। আবু সাইয়িদের জন্য নিজামীর ছেলে নাজিবুর রহমান মনোনয়ন বঞ্চিত হয়েছেন। তিনি বলেন, আবু সাইয়িদের প্রদত্ত তথ্য উপাত্তের কারণেই মাও: মতিউর রহমান নিজামীর ফাঁসি হয়েছে। এই জন্য তাদের ক্ষোভ রয়েছে তার উপর।
সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন গত ১২ ডিসেম্বর হাটুরিয়া-নাকালিয়া আওয়ামীলীগের অফিসে বোমা মেরে আগুন জ্বালিয়ে পুড়েয়ে দেন সাইয়িদের বাহিনী। যার মামলা নং ০৮/১৮।
শামসুল হক টুকু দাবী করেন আবু সাইয়িদ তার নামের আগে যে অধ্যাপক শব্দ ব্যাবহার করে তা সেটি ভূয়া। নিয়ম বর্হিভূত। বৃহস্পতিবার সন্ধ্যায় সাঁথিয়া থানায় ঐক্যফ্রন্টের ধানের শীষ মার্কার প্রার্থী আবু সাইয়িদ বাদী হয়ে ছাত্রলীগসহ প্রায় ২০ জনকে আসামী করে যে মামলা করেছে তা মিথ্যা ও বানোয়াট বলে এমপি শামসুল হক টুকু দাবি করেন।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সাঁথিয়া উপজেলা ্আও’লীগের সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দোলোয়ার, সহ-সভাপতি রবিউল করিম হিরু, সাধারণ সম্পাদক তপন হায়দার সান, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল জনি, পৌর আওয়ামীলীগের সম্পাদক মাহবুব আলম বাচ্চু প্রমুখ।
প্রসঙ্গত: গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে পাবনা-১ আসনের ঐক্যফ্রন্টের নেতা ধানের শীষ প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদ নির্বাচনী প্রচারণায় যাওয়ার পথে সাঁথিয়া উপজেলার সাঁথিয়া বাজারের শিমুল তলা মোড় নামক স্থানে পৌঁছালে একদল দুর্বৃত্ত তার জীপ গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ