Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পীরগাছায় লাঙ্গলকে বর্জন নৌকায় সমর্থন

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

পীরগাছায় উপজেলা জাতীয় পার্টির বর্ধিত সভায় লাঙ্গল প্রতীকের প্রার্থী মোস্তফা সেলিম বেঙ্গলকে বর্জন করে নৌকা প্রতীকের প্রার্থী টিপু মুনশির পক্ষে কাজ করার সিদ্ধন্ত গ্রহণ করেছে উপজেলা জাতীয় পার্টি। এ সময় ওই সভায় আ.লীগের মনোনিত প্রার্থী টিপু মুনশি আকস্মিক যোগ দিলে উপস্থিত নেতাকর্মীরা তাকে স্বাগত জানান। 

গত বৃহস্পতিবার সন্ধ্যায় মহিলা কলেজ মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত বর্ধিত সভা উপজেলা জাতীয় পাটির সভাপতি শাহ মাহবুবার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন দলের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ সরকার, উপজেলা যুব সংহতির আহবায়ক সিরাজুল ইসলাম, যুগ্ম আহবায়ক আরিফুজ্জামান আরিফ ও পীরগাছা ইউনিয়ন সভাপতি আমিনুল ইসলাম রনজু প্রমুখ।
সভা চলাকালীন সময়ে রংপুর-৪ (পীরগাছা-কাউনিয়া) আসনে নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি মঞ্চে উপস্থিত হলে জাতীয় পার্টির নেতাকর্মীরা তাকে স্বাগত জানান। এসময় তিনি নিজেকে মহাজোটের প্রার্থী দাবি করে বক্তব্য দেন। এলাকার উন্নয়নের স্বার্থে জাতীয় পার্টির সাথে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, নৌকার বিজয় হলে দলীয় নয়, মহাজোট হিসেবে কাজ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ