Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে লাভলু সিদ্দিকীর গণসংযোগ-উঠান বৈঠক

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুরের তিনটি আসনের বিএনপি প্রার্থীরা গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। এর মধ্যে মাদারীপুর-১ আসনে বিএনপির প্রার্থী সাজ্জাদ হোসেন লাভলু সিদ্দিকী নিরবচ্ছিন্নভাবে নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন। দিচ্ছেন নানা প্রতিশ্রুতিও। গত বৃহস্পতিবার সকালে শিবচর উপজেলার সন্ন্যাসীরচর এলাকায় বিএনপির ইউপি সভাপতি গিয়াস উদ্দিন মৃধার বাড়িতে এক উঠান বেঠক অনুষ্ঠিত হয়।

এ সময় বিএনপি মনোনীত প্রার্থী সাজ্জাদ হোসেন লাভলু সিদ্দিকী দাবি করেন, ‘সাধারণ মানুষের মাঝে একটি আতঙ্ক রয়েছে, ভোট হবে কি-না, ভোটকেন্দ্রে যেতে দেয়া হবে কি-না? যত ধরনের বাধা আসুক, হুমকি আসুক, সব কিছু মোকাবেলা করে মাঠে থাকার দাবি বিএনপির এই প্রার্থীর। তিনি মনে করেন, নিরপেক্ষ ভোট হলে বিএনপি এই আসনেও জিতবে।
সাজ্জাদ হোসেন লাভলু সিদ্দিকী বলেন, ‘মাদারীপুর-১ আসনের জনগণ আ.লীগের জন্য তাদের নায্য কথা বলতে পারছে না। এই এলাকায় চেয়ারম্যান-মেম্বার কোনো নির্বাচন হয় না, নিজেদের মতো করে তারা জনপ্রতিনিধি বানাচ্ছেন। সাধারণ মানুষ তার গণতন্ত্র রক্ষায় ভোট দিতে চায়, কিন্তু পারে না। বিএনপি জাতীয় নির্বাচনে মাঠে নেমেছে বলেই আ.লীগ সমর্থন-কর্মীরাও বিএনপির ভয়ে মাঠে ভোট চাচ্ছেন। আমাকে তৃণমূল মানুষের ভালোবেসে ভোট দিয়ে জয়যুক্ত করবে।’
সন্ন্যাসীরচর ইউনিয়নের বিএনপির সভাপতি গিয়াস উদ্দিন মৃধার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শিবচর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শাখাওয়াহ হোসেন নান্নু মোল্লা, উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মৃধা, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক হেমায়েত হোসেন খান, পাঁচ্চর ইউপি যুবদল সভাপতি লোকমান বেপারীসহ স্থানীয় বিএনপির নেতাকর্মী। উল্লেখ্য, শিবচর পৌরসভাসহ ১৯টি ইউনিয়ন নিয়ে গঠিত মাদারীপুর-১ আসনে মোট ভোটার দুই লাখ ৩২ হাজার ৮০৪ জন। এর মধ্যে পুরুষ এক লাখ ২১ হাজার ৪৬ জন, আর নারী ভোটারের সংখ্যা এক লাখ ১১ হাজার ৭৫৮ জন। আগামী ৩০ ডিসেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ