Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আলেম-ওলামারা দ্বীনি শিক্ষা দিয়ে থাকেন

পটিয়ায় আল্লামা শাহ মোহাম্মদ তৈয়ব

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

পটিয়া আল-জামেয়াতুল আরবিয়া ইসলামিয়া জিরি মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ মোহাম্মদ তৈয়ব বলেছেন, কওমী মাদরাসার আলেম-ওলামারা ইসলামের দ্বীনি শিক্ষা দিয়ে থাকেন। এ আলেম সমাজ কোনোভাবেই রাজনীতির সাথে যুক্ত নয়। সব সময় আলেম মাশায়েখরা ইসলামের সম্মান রক্ষায় লড়াই করে যাচ্ছেন। কওমী মাদরাসায় কোনো সন্ত্রাসী সৃষ্টি হয় না। এখানে সৃষ্টি হয় আলেম-ওলামা। তিনি গতকাল শুক্রবার মাদরাসার বার্ষিক সভার সভাপতির বক্তব্যে এ কথা বলেন।

সভায় বক্তব্য রাখেন মাওলানা হায়েজুর ইসলাম কুয়াকাটা, শোহাব উদ্দিন নাটোর, মুফতি মিজানুর রহমান, আবদুল ছালাম বোখারী, আফম খালিদ হোসেন, মাহফুজুর রহমান, মোস্তাক নবী, মাওলানা হোসাইন, মাদরাসার নির্বাহী পরিচালক মাওলানা খোবাইব, সিনিয়র শিক্ষক মাওলানা মোস্তাক আহমেদ, হাফেজ মুহাম্মদ হোসাইন, মাওলানা আবুল হাসেম, মাওলানা আবু মুসা প্রমুখ। এছাড়াও বক্তব্য রাখেন মহাজোটের প্রার্থী সামশুল হক চৌধুরী এমপি, বিএনপির প্রার্থী এনামুল হক এনাম, শিল্পপতি লোকমান হাকিম, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান সামশুল আলম মাস্টার। দেশ ও জাতির শান্তি কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ মোহাম্মদ তৈয়ব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল-জামেয়াতুল আরবিয়া ইসলামিয়া
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ