Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হুমকি-হামলা চালিয়ে হাতপাখার গণজাগরণ বন্ধ করা যাবে না

নির্বাচনী সভায় পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীরসাহেব চরমোনাই বলেছেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা মার্কার খুলনা-৩ আসনে প্রার্থী মাওলানা মুজ্জাম্মিল হক ও সিরাজগঞ্জ-১ আসনে প্রার্থী মাওলানা আল আমিন, গতকাল বরিশালে ছাত্র নেতাসহ অসংখ্য নেতা-কর্মীদের ওপর হামলা চালিয়ে হাতপাখার কর্মীদের স্তব্দ করতে সরকারদলীয় সন্ত্রাসীরা অপচেষ্টা করে যাচ্ছে। তিনি বলেন, কোন-হামলা, হুমকি-ধামকি দিয়ে হাতপাখা মার্কার গণজাগরণকে বাধাগ্রস্ত করা যাবে না।
গতকাল শুক্রবার পটুয়াখালী-৩ আসনের প্রার্থী ডা. মো. কামাল হোসেন খান, বরগুনা-১ আসনের প্রার্থী মাওলানা মাহমুদুল হাসান ওলিউল্লাহ ও পটুয়াখালী-৪ আসনের প্রার্থী মুফতী হাবিবুর রহমানের সমর্থনে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় আয়োজিত পৃথক ৩ টি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে পীরসাহেব চরমোনাই এ কথা বলেন।
তিনি আরো বলেন, নির্বাচনে সব দলের প্রার্থী যেন প্রচারণায় সমান সুযোগ লাভ করে, তার নিশ্চয়তা প্রদান করা নির্বাচন কমিশনের দায়িত্ব। কিন্তু মাঠপর্যায়ে সরকারি দল নির্বাচনী প্রচারণায় যেভাবে বাধা প্রদান করছে তা কখনোই মেনে নেয়া যায় না। অথচ নির্বাচনী পরিবেশ তৈরির দায়িত্ব ইসির।
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর আরো বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ আগামী নির্বাচনে বিজয়ী হলে দেশ ও জনগণের উন্নয়নে সর্বাত্মক চেষ্টা করবে। শিক্ষা ও স্বাস্থ্যখাতে ব্যাপক বরাদ্দের মাধ্যমে জনজীবনে পরিবর্তন আনবে এবং নির্বাচনে হাতপাখা প্রার্থীদের বিজয়ী করলে লাখ লাখ তরুণ বেকারের কর্মসংস্থান ও অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনে গুরুত্বারোপ করবে।
এসব পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব ও জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান, বরগুনা-১ আসনের প্রার্থী মাওলানা মাহমুদুল হাসান অলি উল্লাহ, পটুয়াখালী-৪ মাওলানা হাবিবুর রহমান, পটুয়াখালী-৩ আসনের প্রার্থী ডা. মো. কামাল হোসেন খান, পটুয়াখালী জেলা সেক্রেটারি আর আই এম অহিদুজ্জামান, প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ