Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

খুলনায় মাদক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ৬ মে, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : নগরীর দৌলতপুরে মাদক ব্যবসায়ী রুবেল ইসলাম কালকে (২৮) কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ শুক্রবার সকাল ৯টার দিকে পুলিশ স্থানীয় মধ্যডাঙ্গার একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে। সে স্থানীয় মানিক ডাক্তারের বাড়ির ভাড়াটিয়া নূরুল ইসলাম ধলুর ছেলে।
নিহতের স্বজন ও পুলিশ জানায়, নিহত রুবেলকে বৃহস্পতিবার রাত সোয়া ১টার দিকে তার পূর্ব পরিচিতরা মোবাইলে ডেকে নিয়ে যায়। পরে সে আর বাড়িতে ফেরেনি। আজ শুক্রবার সকালে স্থানীয়রা তার লাশ বাড়ির পেছনে ধানখেতের একটি ডোবায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। দৌলতপুর থানা পুলিশ সকাল ৯টার দিকে লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। তার ঘাড় ও হাতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, নিহত রুবেলের মোবাইল কললিস্ট অনুযায়ী বৃহস্পতিবার রাত সোয়া ১টায় সে সর্বশেষ এক ব্যক্তির সঙ্গে কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর নিখোঁজ ছিল। কে বা কারা তাকে হত্যা করেছে- সেটি জানা যায়নি। তবে নিহত রুবেল একজন পেশাদার মাদক ব্যবসায়ী ছিল। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে তিনটি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ