Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

লুইস-উইলিয়ামসে শক্তি বাড়াল উইন্ডিজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

টেস্টে টাইগারদের কাছে ধবলধোলাই হয়েছে উইন্ডিজ। আর ওয়ানডেতে দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ালেও শেষ ম্যাচে বড় হারর হাসি ফোটাতে পারেনি এই সিরিজেও। তাই নিজেদের প্রিয় সংস্করণ টি-টোয়েন্টিতে শক্তিটা আরও বাড়িয়েছে দলটি। ফিরিয়ে এনেছেন এভিন লুইস, কেসরিক উইলিয়ামস, শেল্ডন কট্রেলের মতো খেলোয়াড়দের।
গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ১৫ সদস্যের দল ঘোষণা করে উইন্ডিজ ক্রিকেট বোর্ড। দলকে নেতৃত্ব দেবেন কার্লোস ব্র্যাথওয়েট। আর তার ডেপুটি ওয়ানডে সংস্করণের অধিনায়ক রভম্যান পাওয়েল। লুইস-উইলিয়ামসদের সঙ্গে ফিরেছেন নিকোলাস পুরান, খ্যারি পিয়ের, ফ্যাবিয়ান অ্যালেন ও ওশেন টমাসও। তবে কিয়েরেন পোলার্ড, ওবেড ম্যাককয়ের মতো গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে পাচ্ছে না অতিথিরা। দুই খেলোয়াড়ই ভুগছেন ইনজুরিতে।
দল নিয়ে উইন্ডিজ ক্রিকেট বোর্ডের নির্বাচকদের চেয়ারম্যান কোর্টনি ব্রাউন বলেছেন, ‘উইন্ডিজে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ জেতার পর আমরা বাংলাদেশে কঠিন প্রতিদ্বন্দ্বিতা ফিরিয়ে দিতে চাই। স্কোয়াডে কিয়েরেন পাওয়েল ও ওবেড ম্যাককয় নেই, দুই জনই ইনজুরিতে ভুগছেন। নির্বাচকরা তাই শেলডন কট্রেল ও কেসরিক উইলিয়ামসকে ফিরিয়ে এনেছে। এভিন লুইস ভারত সফর মিস করেছিল, সেও ফিরেছে। আমরা কার্লোস এবং তার দলকে সিরিজে প্রতিটি সাফল্যের জন্য শুভকামনা জানাই।’
সিলেটে আগামী ১৭ ডিসেম্বর শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। ম্যাচটি বিকাল ৪টায় শুরু হওয়ার কথা থাকলেও অনিবার্য কারণবশত এগিয়ে আনায় শুরু হবে দুপর ২টায়। ২০ ডিসেম্বর দ্বিতীয় ম্যাচটি হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এরপর ২২ ডিসেম্বর একই মাঠে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শেষ হবে এ সিরিজ। মিরপুরের ম্যাচদুটি শুরু হবে বিকাল ৫টায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লুইস

২৯ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ