Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাটোরে বিএনপির প্রার্থীর প্রধান সমন্বয়কারীসহ আটক ৭

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ১১:০২ এএম

নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনে বিএনপি প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবির প্রধান সমন্বয়কারী জেলা বিএনপির সহ-সভাপতি শহীদুল ইসলাম বাচ্চুকে আটক করেছে ডিবি পুলিশ। পুলিশ শুক্রবার রাতে বাচ্চুসহ সাত নেতাকর্মীকেও আটক করে। নাটোর-২ আসনে ধানের শীষ প্রতীকে লড়তে যাচ্ছেন সাবিনা ইয়াসমিন ছবি, তিনি বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলুর স্ত্রী।
জেলা বিএনপিসাধারণ সম্পাদক মোঃ আমিনুল হক জানান, শুক্রবার রাতে দিকে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় থেকে নির্বাচনী প্রচারণার জন্য শহরের ষ্টেশন বাজার এলাকার দিকে যাওয়ার জন্য নেতাকর্মীরা বের হয়ে অটোরিকশায় ওঠে। অটোরিকশা শহরের হাফরাস্তা এলাকায় গেলে সাদা পোষাকের গোয়েন্দা পুলিশ জেলা বিএনপির সহ-সভাপতি শহীদুল ইসলাম বাচ্চু ও সাংগঠনিক সম্পাদক নাটোর পৌরসভার সাবেক মেয়র কাজী শাহ আলমসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের সাত নেতাকর্মীকে আটক করে। তাদের আটকের পর তাৎক্ষণিক থানা বা ডিবি কার্যালয়ে না নিয়ে শহরের ষ্টেশন বাজারের দিকে চলে যায় গোয়েন্দা পুলিশকে বহনকারী সাদা রং এর হাইস কারটি।
এ বিষয়ে জানতে চাইলে নাটোরের সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল ) আবুল হাসনাত জানান, আটক জেলা বিএনপির সহ-সভাপতি শহীদুল ইসলাম বাচ্চুর বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। অন্যদের কেন আটক করা হয়েছে তা তিনি তাৎক্ষণিক জানাতে পারেন নাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ