Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

শরণখোলায় দুর্বৃত্তদের হামলায় ইউপি সদস্যসহ দু’জন গুরুতর আহত

শরণখোলা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ২:৪৯ পিএম

শরণখোলায় দুবৃত্তদের হামলায় রায়েন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি সদস্য শাহজাহান জমাদ্দার বাদল (৫২) সহ ২জন গুরুতর আহত হয়েছে। ঘটনার পরপরই আহতদের শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। শনিবার রাত ৮টার দিকে উপজেলার চাল রায়েন্দা বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে, শনিবার দুপুরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল উদ্দিন আকন ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির বাবুল সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এ ঘটনার বিচার দাবী করেছেন।

আহত বাদলের ছোট ভাই সামছু জমাদ্দার জানান, ওই সময়ে বাস স্ট্যান্ডের সহিদুলের চা দোকানে বসে শাহজাহান জমাদ্দার বাদল চা খাচ্ছিলেন। এসময় উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি হেলাল তালুকদারের নেতৃত্বে কতিপয় দুবৃত্ত তার ভাই বাদলের উপর হামলা চালিয়ে দা দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় চা দোকানী সহিদুল ইসলামও (৪৫) আহত হন। ঘটনার পরপরই তাদেরকে দ্রুত হাসপাতালে আনা হয়। এ বিষয়ে হেলাল তালুকদার ঘটনার সাথে জড়িত থাকার কথা অস্বীকার করে মুঠোফোনে বলেন, ইউপি নির্বাচন নিয়ে বাদল জমাদ্দারের সাথে তার দ্বন্দ্ব রয়েছে। তাই তাকে জড়িয়ে অপপ্রচার চালানো হচ্ছে। এ ব্যাপারে শরণখোলা থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার সরকার জানান, ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ