Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনসহ বিভিন্ন অভিযোগে জাতীয় পার্টির সংবাদ সম্মেলন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ৪:০০ পিএম

সাতক্ষীরা-২ আসনে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছে জেলা জাতীয় পার্টি। শনিবার (১৫ ডিসেম্বর) বেলা ১২টায় সাতক্ষীরা প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলা হয়, নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে সকাল ৮টা থেকেই মাইকিং করা হচ্ছে, বের করা হচ্ছে মোটরসাইকেল শোভাযাত্রা।
সাতক্ষীরা-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী শেখ মাতলুব হোসেন লিয়ন সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, সাতক্ষীরার মানুষ রাতে ঘুমাতে পারে না। রাতে বাড়ি থেকে তুলে নিয়ে গেলে তাকে আর খুঁজে পাওয়া যায় না। তিনি বলেন, নির্বাচিত হলে সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিত ও সাতক্ষীরা থেকে মাদক নির্মূল করা হবে।
সংবাদ সম্মেলনে জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন বলেন, সাতক্ষীরার চারটি আসনের মধ্যে সাতক্ষীরা-১, সাতক্ষীরা-২ ও সাতক্ষীরা-৪ আসনে জাতীয় পার্টি দলীয় প্রার্থী দিয়েছে। এসব আসনে মহাজোটের কোন একক প্রার্থী নেই। তিনি অভিযোগ করে বলেন, সাতক্ষীরা-১ আসনে জাতীয় পার্টির প্রার্থী সৈয়দ দিদার বখতের প্রচার মাইক ভেঙে দেওয়া হয়েছে। সাতক্ষীরা-৪ আসনেও জাতীয় পার্টির প্রার্থী সাত্তার মোড়লের প্রচার মাইক ভেঙে দেওয়া হয়েছে। এছাড়াও জাতীয় পার্টির প্রচারে বাঁধা দেওয়ার অভিযোগ করেন তিনি।
সংবাদ সম্মেলনে আরো বলা হয়, সাতক্ষীরাবাসী ৫ জানুয়ারির মতো পরিস্থিতি আর দেখতে চায় না। এই পরিস্থিতি তৈরি হলে সাতক্ষীরার গায়ে আবার কালিমা লাগবে। এ সময় লেভেল প্লেয়িং ফিল্ডের দাবি জানান নেতৃবৃন্দ। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি শেখ নুরুল ইসলাম, আব্দুস সালাম, ভোমরা ইউপি চেয়ারম্যান ইসরাইল গাজী, জেলা জাপা সাধারণ সম্পাদক শেখ আশরাফুজ্জামান আশু, সদর উপজেলা জাপা সভাপতি সরদার আব্দুল মুজিদ, সম্পাদক শেখ আশরাফুল ইসলাম বিপুল, জাপা নেতা এড. মিজানুর রহমান, শেখ আব্দুস সাদেকসহ জেলা, সদর উপজেলা ও পৌর জাতীয় পার্টি, জেলা যুব-সংহতি, ছাত্রসমাজের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ