Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী।

সিলেটে দুর্ধর্ষ ডাকাতি, ৬০ লাখ টাকার মালামাল লুট

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ৬:৪৬ পিএম

সিলেট নগরীর খাসতদবীরে সন্ধ্যারাতে ডাকাতির ঘটনার পাশাপাশি গভীর রাতে মোগলাবাজারের মিরাবাড়ি এলাকার আরেক বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ অর্থ, স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন নিয়ে যায়।

কুচাইরে মিরাবাড়ী এলাকার সৈয়দ শিপন আলম সোবলার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে দিনগত রাত আড়াইটার দিকে। ১৫/১৬ সদস্যের একদল ডাকাত বাসা থেকে ৫০ ভরি স্বর্ণের গয়না, নগদ ৫ লক্ষ টাকা, ৫ শতাধিক পাউন্ড এবং ৫টি আইফোনসহ সর্বমোট ৬০ লক্ষাধিক টাকার জিনিসপত্র নিয়ে গেছে। এমনটি দাবি করেছেন শিপন আহমদ। শনিবার সকালে অভিযান চালিয়ে একটি আইফোনসহ এক ডাকাতকে গ্রেফতার করেছে মোগলাবাজার থানা পুলিশ।
শিপন আহমদ জানান জানান, রান্নাঘরের জানালা ভেঙ্গে ডাকাতরা ঘরে ঢুকে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে রাখে। বাসায় তিনি ছাড়াও তার ইংল্যান্ড প্রবাসী দুই বোন এবং পরিবারের আরো কয়েকজন মহিলা ছিলেন। দু’টি বিয়েতে অংশ নিতে তারা দেশে এসেছিলেন। এ ঘটনায় মোগলাবাজার থানায় মামলা দায়ের করা হয়েছে।
ডাকাতির বিষয়টি নিশ্চিত করেছেন মোগলাবাজার থানার ওসি আব্দুল কাইয়ুম বলেন, সকালে অভিযান পরিচালনা করে একটি ফোনসহ একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের স্বার্থে গ্রেফতারকৃত ব্যক্তির পরিচয় গোপন রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ