Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

নোয়াখালীর সোনাইমুড়িতে নির্বাচনী এলাকায় গুলিবিদ্ধ ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ৬:৫৮ পিএম | আপডেট : ৭:৩৪ পিএম, ১৫ ডিসেম্বর, ২০১৮

নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি একাংশ) আসনের সোনাইমুড়ী বাজারে আওয়ামী লীগ ও বিএনপি মধ্যে সংঘর্ষে সময় বিএনপি প্রার্থী ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ হয়েছেন। এসময় ৩টি মোটরসাইকেলে আগুন ও বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর করা হয়েছে।

শনিবার বিকেল ৫টার দিকে সোনাইমুড়ী আনোয়ারা কমিউনিটি সেন্টারের সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে। অন্য আহতদের নাম পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকনের সমর্থনে পথসভা চলাকালে একদল দুর্বৃত্ত তাতে হামলা চালায়। এতে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় বাজারে ভাঙচুর করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সোনাইমুড়ী উপজেলা বিএনপির সভাপতি আনোয়ারুল হক কামাল অভিযোগ করে বলেন, পুলিশ ও আওয়ামীলীগের নেতাকর্মীরা একত্রিত হয়ে পথসভার পেছন থেকে হামলা ও গুলি চালায়। এসময় ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ’সহ দলের অন্তত ২৪ জন নেতাকর্মী আহত হয়। ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার পিঠে ৫টি ও উরুতে ১টি গুলিবিদ্ধ হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতাল সূত্র জানায়, ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকনের শরীরে শর্টগানের চররা গুলি রয়েছে। এব্যাপারে সোনাইমুড়ী থানার ওসি আব্দুল মজিদের নাম্বারের একাধিকবার কল দেয়া হলেও তিনি কল কেটে দেন।



 

Show all comments
  • Monjurul ১৫ ডিসেম্বর, ২০১৮, ৮:১৩ পিএম says : 1
    সরকারকে চরম মূল্য দিতে হবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ