Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫, ১৭ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

জমজমাট প্রচারণা বাবা-মেয়ের

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

টাঙ্গাইল-৮ (সখিপুর-বাসাইল) আসনে আ.লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের (নৌকা) ও জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী কাদের সিদ্দিকীর মেয়ে ব্যারিস্টার কুঁড়ি সিদ্দিকীর (ধানেরশীষ) নির্বাচনী প্রচারণা জমে উঠেছে। মেয়ে কুঁড়ি সিদ্দিকীর পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন কৃষক শ্রমিক জনতা লীগ প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরোত্তম এবং আ.লীগ মনোনীত প্রার্থী টাঙ্গাইল জেলা আ.লীগ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহেরের পক্ষে তার মেয়ে ডা. জাকিয়া আক্তার যুথী নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচন ৩০ ডিসেম্বরকে সামনে রেখে মেয়ের প্রচারনায় বাবা কাদের এবং বাবার প্রচারণায় মেয়ে যুথী ভোটারদের কাছে ভোট প্রার্থনা করে ইতোমধ্যে বাসাইল উপজেলার ৬৩টি ও সখিপুর উপজেলার ৮১টি ওয়ার্ডে চষে বেরিয়েছেন। 

বাসাইল উপজেলায় মোট ভোটার এক লাখ ৬০ হাজার ৩৪৬ জন এবং সখিপুর উপজেলায় মোট ভোটার দুই লাখ ৮৮ হাজার ৭১৫ জন। এর মধ্যে বাসাইলের তুলনায় সখিপুরে এক লাখ ২৮ হাজার ৩৬৯ জন ভোটার বেশি, আবার দুই উপজেলায় মোট ভোটার তিন লাখ ৪৬ হাজর ৩২৫ জন, এর মধ্যে প্রায় ১০ হাজার নারী ভোটার বেশি। সঙ্গত কারণে নারী ভোটারদের নৌকা-ধানের শীষ যে প্রার্থীর দিকে আকৃষ্ট করতে পারবে, সেই প্রাথীর বিজয়ী হওয়ার সম্ভাবনা থাকবে বেশি। জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ব্যারিস্টার কুঁড়ি সিদ্দিকী (ধানের শীষ) এবং তার বাবা কাদের সিদ্দিকী মেয়ের পক্ষে ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করছেন। অপর দিকে, নারী ভোটারদের আকৃষ্ট করার জন্য আ.লীগ মনোনীত প্রার্থী ভিপি জোয়াহেরের (নৌকা) মেয়ে যুথী নির্বাচনী মাঠে নেমে নৌকার পক্ষে ভোট চাইছেন। টাঙ্গাইল-৮ (সখিপুর-বাসাইল) আসনে মেয়ের পক্ষে বাবা এবং বাবার পক্ষে মেয়ে নির্বাচনী প্রচারণায় নেমে ভোটের হাওয়া জমিয়ে তুলেছেন। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে ভোটের লড়াই হবে নৌকা-ধানের শীষ।



 

Show all comments
  • Ali Ahmad ১৬ ডিসেম্বর, ২০১৮, ২:৩৪ এএম says : 0
    অল দ্য বেস্ট।
    Total Reply(0) Reply
  • Bare Bla ১৬ ডিসেম্বর, ২০১৮, ২:৩৪ এএম says : 0
    শুভ কামনা কুডি
    Total Reply(0) Reply
  • Md Habib ১৬ ডিসেম্বর, ২০১৮, ২:৩৪ এএম says : 1
    হাজার সালাম কাদের সিদ্দিকীর পরিবার
    Total Reply(0) Reply
  • Press Helal ১৬ ডিসেম্বর, ২০১৮, ২:৩৬ এএম says : 0
    সাবাশ এগিয়ে যান, দোয়া ও শুভ কামনা রহিল।
    Total Reply(0) Reply
  • Khurshid Ansari ১৬ ডিসেম্বর, ২০১৮, ২:৩৭ এএম says : 0
    Of course great decision and high quality products for political parties. We hope and pray all the best. Stay strong and be positive. God bless you
    Total Reply(0) Reply
  • Zinat Sathi ১৬ ডিসেম্বর, ২০১৮, ২:৩৮ এএম says : 0
    ৭১ দেখিনি তবে দেশ এখন চরম সংকট এ হয়ত বুঝতে বাকি নেই আজ যে শিশু টি জন্মেছে তার ও।শুভকামনা অনেক অনেক কুড়ি সিদ্দিকি কে।সাব্বাস বাবার মেয়ে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ