Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী।

আ’লীগ প্রার্থীর পক্ষে নাট্য ব্যক্তিত্ব পীযুষ বন্দ্যোপাধ্যায়

সরিষাবাড়িতে জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

সরিষাবাড়ি (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ৯:০৮ পিএম

অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে স্বাধীনতা বিরোধী শক্তিকে বর্জন ও নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় আওয়ামী লীগকে রাষ্ট্র ক্ষমতায় আনার আহ্বান জানিয়েছেন দেশ বরেণ্য নাট্য ব্যক্তিত্ব পীযুষ বন্দ্যোপাধ্যায়। একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জামালপুরের সরিষাবাড়ি শিল্পকলা একাডেমীতে শনিবার দুপুরে সম্প্রীতি সমাবেশে তিনি এ কথা বলেন।
জামালপুর-৪ (সরিষাবাড়ি) আসনে আওয়ামী লীগ মনোনীত এমপি প্রার্থী সাবেক এমপি ডা. মুরাদ হাসানের পক্ষে ‘সম্প্রীতির বাংলাদেশ’ সংগঠন এ অনুষ্ঠানের আয়োজন করে। সংগঠনের আহ্বায়ক পীযুষ বন্দ্যোপাধ্যায় এতে সভাপতিত্ব করেন। সমাবেশে এমপি প্রার্থী জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মুরাদ হাসান প্রধান অতিথির বক্তব্য রাখেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা এমএ লতিফ, সহ-সভাপতি মনির উদ্দিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বেগম জহুরা লতিফ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোফাজ্জল হোসেন, ডাঃ মুরাদ হাসানের নির্বাচনীর প্রধান সমন্বয়কারী বিআরডিবির চেয়ারম্যান কামাল হোসেন পাঠান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংস্কৃতি কর্মী সাইফ উদ্দিন আহমেদ।
অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি প্রার্থী ডা. মুরাদ হাসান বলেন, ‘আমি নবম সংসদের এমপি ছিলাম, এলাকার ব্যাপক উন্নয়ন করেছি। আবারো এমপি নির্বাচিত হলে সরকারের আকাশচুম্বী উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক মুক্ত এলাকা গড়বো।’
সভাপতির ভাষণে নাট্য ব্যক্তিত্ব পীযুষ বন্দ্যোপাধ্যায় বলেন, ‘বিজয়ের ৪৭ বছর পরও দেশ পুরোপুরি রাজাকার ও পাকিস্তানের প্রেতাত্মা-মুক্ত হয়নি। বিএনপি রাজাকারদের গাড়িতে জাতীয় পতাকা তুলে দিয়ে দেশের মুক্তিযুদ্ধের চেতনাকে আঘাত করেছে। আগামীতে যেন কোনো সাম্প্রদায়িক ও স্বাধীনতা বিরোধী শক্তি মাথা চাড়া দিয়ে উঠতে না পারে সে জন্য সবাইকে সতর্ক থাকতে হবে। এ জন্য পুনরায় আওয়ামী লীগকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে।’
ছবি: সরিষাবাড়িতে নির্বাচন উপলক্ষে ‘সম্প্রীতির বাংলাদেশ’ সংগঠনের সমাবেশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ