Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী।

বিজয়ের মাসে ভোট যুদ্ধে ধানের শীষ বিজয়ী হবে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ৯:১১ পিএম

বিজয়ের মাসে ভোট যুদ্ধে ধানের শীষই বিজয়ী হবে। এই প্রত্যয় ব্যক্ত করলেন নগরীর চট্টগ্রাম-১০ (ডবলমুরিং-হালিশহর) আসনে বিএনপি জোটের প্রার্থী আবদুল্লাহ আল নোমান। শনিবার ভিআইপি টাওয়ারে তার নির্বাচনী কার্যালয়ে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আয়োজিত কর্মী সমাবেশে তিনি একথা বলেন। বিএনপির ভাইস চেয়ারম্যান নোমান আরও বলেন, গায়েবী মামলা, গ্রেফতার, দমন-পীড়ন চালিয়ে এই ভোটযুদ্ধ থেকে সরকার বিএনপিকে নিবৃত্ত করতে পারবে না। কারণ দেশের জনগণ বিএনপির সাথে আছে।
তিনি বলেন, সরকার ধানের শীষের গণজোয়ার রুখে দেওয়ার জন্য প্রশাসন ও দলীয় সন্ত্রাসীদের ব্যবহার করছে। এতে কোনো লাভ হবে না। আওয়ামী লীগের মোকাবেলায় বিএনপির কাছে অনেক বেশি শক্তিশালী অস্ত্র আছে। আর সেই অস্ত্র হচ্ছে দেশের জনগণ ও ব্যালট। বুলেটের চেয়ে শক্তিশালী ব্যালটের মাধ্যমে আমরা গণতন্ত্র পুনরুদ্ধার করে এই দুঃশাসনের অবসান এবং বেগম খালেদা জিয়াকে মুক্ত করব।
চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন ভুলুর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি শফিকুর রহমান স্বপন, অ্যাডভোকেট আবদুস সাত্তার সারোয়ার, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম দুলাল, পাহাড়তলী থানা বিএনপির সাধারণ সম্পাদক জসীম উদ্দিন জিয়া, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি তোফাজ্জল হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ