Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

চট্টগ্রামে আন্তর্জাতিক বাণিজ্যমেলার উদ্বোধন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, রাজনীতি স্থিতিশীল অবস্থা বিরাজমান আছে বিধায় দেশের অগ্রযাত্রা অব্যহত রয়েছে। ব্যবসায়ীরা নিরবচ্ছিন্নভাবে ব্যবসা-বাণিজ্য করছেন।
আর সরকার সর্বাত্মক সহযোগিতা দিচ্ছে। ফলে বাংলাদেশ স্বল্প উন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের মর্যাদা লাভ করেছে। গতকাল শনিবার চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রি কর্তৃক আয়োজিত মাসব্যাপী ৫ম আন্তর্জাতিক বাণিজ্য ও রফতানি মেলা ‘বিআইটিইএফ-২০১৮’ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি মেলায় প্রধান অতিথি হিসাবে আমন্ত্রণ জানানোয় চেম্বার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে মেলার সফলতা কামনা করে আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ (চবক) চেয়ারম্যানের পক্ষে চট্টগ্রাম বোর্ড সদস্য (প্রকৌশল) খন্দকার আকতার হোসেন। আরও উপস্থিত ছিলেন মেলা কমিটির কনভেনার আমিনুজ্জামান ভূঁইয়া, সিএমসিসিআই সহ-সভাপতি এ এম মাহবুব চৌধুরী, পরিচালক মোহাম্মদ আব্দুল আউয়াল প্রমুখ।
উল্লেখ্য, মাসব্যাপী বাণিজ্য মেলা ফিরিঙ্গি বাজারস্থ মেরিনার্স রোড সংলগ্ন মাঠে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্যমেলার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ