Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

কারাবন্দী প্রার্থী ডাঃ শাহাদাতের পক্ষে মীর নাছিরের গণসংযোগ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ৯:২৪ পিএম

জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া) আসনে বিএনপির প্রার্থী ডাঃ শাহাদাত হোসেনের পক্ষে শনিবার বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক সিটি মেয়র মীর মোহাম্মদ নাছির উদ্দীন নগরীর বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন। কাপাসগোলা মোড়ে গণসংযোগ পূর্ব এক পথ সভায় তিনি বলেন, এদেশের মাটি ও মানুষের প্রাণের প্রতীক ধানের শীষে ভোট দিয়ে ডা. শাহাদাত হোসেনকে বিপুল ভোটে জয়যুক্ত করতে হবে।
মীর নাছির বলেন, ডাঃ শাহাদাত হোসেন তৃণমূল থেকে উঠে আসা বিএনপির একজন পরিচ্ছন্ন রাজনৈতিক নেতা। তার সমাজ সেবা, চিকিৎসা সেবা, নৈতিকতা রয়েছে। তাকে আসন্ন সংসদ নির্বাচনে ভোট দিয়ে জয়যুক্ত করলে তিনি জীবন বাজি রেখে এলাকার সেবা করবেন।
চকবাজার ওয়ার্ড বিএনপির সভাপতি মঞ্জুর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন বিএনপি নেতা শামসুল আলম। এ সময় উপস্থিত ছিলেন জাহাঙ্গীর আলম, অধ্যাপক ডঃ নসরুল কদির, সুবক্তগীন সিদ্দিকী মক্কী, হারুন উজ্জামান, অধ্যাপক নুরুল আলম রাজু, নুর মোহাম্মদ, মঞ্জুর রহমান চৌধুরী প্রমুখ নেতৃবৃন্দ।
এদিকে গণসংযোগ শেষে নেতাকর্মীদের চলে যাওয়ার সময় সমাপ্তি স্থল থেকে পুলিশ বিনা উস্কানিতে মহানগর বিএনপির সহ-সভাপতি ও সাবেক ওয়ার্ড কাউন্সিলর সুবক্তগীন সিদ্দিকী মক্কীকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে মীর মোহাম্মদ নাছির উদ্দিন অবিলম্বে ডাঃ শাহাদাত হোসেন, সুবক্তগীন সিদ্দীকি মক্কীসহ সকল রাজনৈতিক নেতাকর্মীর মুক্তি দাবী করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ