Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীকে শিক্ষা নগরী হিসেবে সরকারি স্বীকৃতি এনে দিতে চাই

ফজলে হোসেন বাদশা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও মহাজোটের প্রার্থী ফজলে হোসেন বাদশা এমপি বলেছেন, শিক্ষাখাতের উন্নয়নে তিনি সব সময় কাজ করে যাবেন। আমি সব সময় শিক্ষার উন্নয়নে কাজ করেছি। শিক্ষকদের পাশে থেকেছি। আগামীতেও আমি শিক্ষার উন্নয়নে এভাবে কাজ করে যাব।
গতকাল দুপুরে রাজশাহীর মিশন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে এ কথা বলেন। তিনি বলেন, এই স্কুলে সোলার প্যানেল করে দিয়েছি। এখানে ছয়তলা ভবন দিয়েছি। জানুয়ারিতে কাজ শুরু হবে। ডিজিটাল ল্যাব করে দিয়েছি। শিক্ষার্থীরা উপকৃত হচ্ছে। বিগত ১০ বছরে রাজশাহী মহানগরীর প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়ন করেছি। আরও অনেক কাজ করতে চাই। শিক্ষা নগরী হিসেবে রাজশাহীকে সরকারি স্বীকৃতি এনে দিতে চাই। সুযোগ পেলে আমি এটা করব। এ জন্য আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য তিনি সবার প্রতি আহ্বান জানান।
এর আগে ফজলে হোসেন বাদশা বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি ছিলেন, প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ রজব আলী, প্যানেল মেয়র-৩ তাহেরা খাতুন মিলি, শিক্ষক নেতা অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ