Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জানুয়ারি ২০১৯, ০৭ মাঘ ১৪২৫, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

সারাদেশে ধানের শীষের জোয়ার বইছে

মিজানুর রহমান মিনু

রাজশাহী ব্যুরো: | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সাবেক মেয়র রাজশাহী সদর আসনের প্রার্থী মিজানুর রহমান মিনু বলেছেন, সারা দেশের ধানের শীষের জোয়ার বইছে। আর রাজশাহীতো ধানের শীষে ঘাঁটি। এখানকার মানুষ সর্বদা উন্নয়নের পক্ষে ছিলো এবং আগামীতেও থাকবে। বর্তমান সরকার বিনা ভোটে ক্ষমতায় বসে দেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করেছে। দেশে এখন কোন প্রকার আইনের শাসন নাই। নির্বাচনে এখন পর্যন্ত লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী হয়নি। সরকার দলীয় ক্যাডাররা ধানের শীষের অফিস ভাঙচুর এবং পোস্টার, লিফলেট ও ফেস্টুন ছিড়ে ফেলছে। গণসংযোগে বাধা প্রদান করছে। সর্বদা তারা বিএনপিকে উস্কানী দিচ্ছে। এখন রাজশাহীতে এই অবস্থা সৃষ্টির পাঁয়তারা করছে। বিএনপি কোন সন্ত্রাসী দল নয়। তারা চায় দেশের উন্নয়ন ও শান্তি। সরকারের পাতা ফাঁদে বিএনপি কোনভাবেই পা রাখবেনা। সরকার দলীয় নেতাকর্মীরা যতই বাধা প্রদান করুক ধানের শীষের বিজয় কোনভাবেই ছিনিয়ে নিতে পারবেনা। তিনি নেতাকর্মীদের সহনশীল ও ধৈর্যের সাথে নির্বাচন করার পরামর্শ দেন। সেইসাথে ভোট কেন্দ্র পাহারা দেওয়ার জন্য পুনরায় আহবান জানান।
গণসংযোগের সময় তার সঙ্গে ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি নজরুল হুদা, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ