Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

গণতন্ত্র পুনরুদ্ধারে জনগণ ধানের শীষে মিলেমিশে একাকার

কুমিল্লায় ড. মোশাররফ

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য, কুমিল্লা-১ ও ২ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট-বিএনপি প্রার্থী ড.খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, গণতন্ত্র পুনরুদ্ধার এবং ভেটাধিকার প্রতিষ্ঠার জন্য জনগণ ধানের শীষের মধ্যে মিলেমিশে একাকার হয়ে গেছে। তারা বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টকে নির্ভরযোগ্য রাজনৈতিক প্লাটফর্ম হিসেবে বেছে নিয়েছেন।
জনগণ টেকসই গণতন্ত্র ও ভোটের অধিকার প্রতিষ্ঠার লড়াইয়ে ধানের শীষের সাথে সামিল হয়েছে। কারণ তাদের স্বপ্ন পূরণে ধানের শীষের বিকল্প নেই। আপনারা ধানের শীষের সাথে থাকুন, দেশের শান্তি, উন্নয়ন ও মানুষের কল্যাণে ভূমিকা রাখুন। তিনি সকল হুমকি-ধামকি, ভয়ভীতি পেছনে ফেলে ৩০ ডিসেম্বর বিপুল ভোটে ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করতে জনগণের প্রতি আহবান জানিয়েছেন।
ড. মোশাররফ গতকাল শনিবার কুমিল্লা-২ আসনের হোমনা উপজেলার নিলখী ক্লাব মাঠে স্থানীয় ইউনিয়ন বিএনপি আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতাকালে এইসব কথা বলেন। নিলখী ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান শামসুদ্দিন আহমেদের সভাপতিত্বে এই সভায় উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং হোমনা উপজেলা বিএনপির সভাপতি মাহফুজুল ইসলাম, কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান, হোমনা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজিজুর রহমান মোল্লা এবং কেন্দ্রীয় শ্রমিক দলের সহ-সাধারণ সম্পাদক এ.কে.এম ফজলুল হক মোল্লা প্রমূখ।
ড. মোশাররফ তরুণ ভোটারদের দৃষ্টি আকর্ষণ করে বলেন, তোমাদের সঠিক সিদ্ধান্ত নিতে হবে। তোমরাই পার দেশকে দুঃশাসনমুক্ত করতে। তোমাদের স্বপ্ন পুরণে আমরা অঙ্গীকারাবদ্ধ।
অতীতেও আমাদের সরকার শিক্ষা ব্যবস্থাকে সমৃদ্ধ করতে এবং তরুণদের স্বপ্ন পূরণে বিশেষ করে কর্মসংস্থানে যুগান্তকারী ভূমিকা রেখেছে। আল্লাহ সহায় হলে আগামীতে আমরা অতীতের মতোই তরুণদের জন্য যথাযথ পদক্ষেপ নেবো। বিএনপির এই নীতিনির্ধারক নেতা উন্নয়ন ও শান্তির প্রতীক ধানের শীষে ভোট দিতে এবং গণনা পর্যন্ত ভোটকেন্দ্র পাহারা দিয়ে ভোট রক্ষার জন্য সর্বস্তরের জনগণের প্রতি আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

১৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ