Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯, ০৯ মাঘ ১৪২৫, ১৫ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

ভোট ভিক্ষা দিন, শান্তিতে থাকার নিশ্চয়তা দেবো

ফেনীতে নিজাম হাজারী

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

ফেনী সদর উপজেলার লেমুয়া উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল শনিবার বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে নৌকা প্রতীকের সমর্থনে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশারফ উদ্দিন নাছিমের সভাপতিত্বে ও সদর উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাহিদুল হক আরিফের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহান আরা বেগম সুরমা এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান, ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটর সহ-সম্পাদক জহির উদ্দিন মাহমুদ লিপ্টন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্যাহ বিকম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর হোসেন। স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জমান তালুকদারসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমাকে আপনারা নৌকা প্রতীকে একটা ভোট ভিক্ষা দিন, আমি আপনাদেরকে শান্তিতে থাকার নিশ্চয়তা দিব। তিনি আরো বলেন, বিগত ৫ বছরে ফেনীতে দৃশ্যমান উন্নয়ন হয়েছে। সরকারের ধারাবাহিকতা বজায় থাকলে আরো অধিকতর উন্নয়ন সাধিত হবে। সদর আসনে নৌকা প্রতীক বিজয়ী হলে লেমুয়া ইউনিয়নের উন্নয়নের রোল মডেল হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।



 

Show all comments
  • Shahadat ১৬ ডিসেম্বর, ২০১৮, ১১:০৪ এএম says : 0
    No democracy, No freedom of speech, No vote to BAL,
    Total Reply(0) Reply
  • Alam ১৬ ডিসেম্বর, ২০১৮, ১২:৩০ পিএম says : 0
    তারমানে হচ্ছে ভোট না দিলে অশান্তি করবে। এ তো রীতিমত হুমকি।
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ১৬ ডিসেম্বর, ২০১৮, ৮:৫১ এএম says : 0
    ভোট ভিক্ষা চায় দেখি ও ও চেয়েছিল, জাতির বাজাইছে বারোটা। করছে হত্যা গুম আর মিত্যা আর জাতীয় বেঈমানি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ