Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচনী প্রচারণায় শুক্রবার সিলেট যাচ্ছেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৮ এএম

নির্বাচনী প্রচারণায় আগামী ২১ ডিসেম্বর (বুধবার) পূণ্যভূমি সিলেট সফরে যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৯ ডিসেম্বর যাওয়ার কথা থাকলেও তা পিছিয়ে ২১ ডিসেম্বর শুক্রবার সফরসূচী ঠিক করা হয়েছে।
গতকাল সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি আসাদ উদ্দিন আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন। জানা যায়, ওইদিন বেলা ১১ টায় বিমানযোগে সিলেট পৌঁছে হযরত শাহজালাল (র.) ও শাহ পরাণের (র.) মাজার জিয়ারত করবেন প্রধানমন্ত্রী। মাজার জিয়ারত শেষে তিনি নগরের আলিয়া মাদ্রাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে বক্তব্য রাখবেন।
এছাড়া ঢাকায় ফেরার পথে প্রধানমন্ত্রী মৌলভীবাজার, ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লায় নির্বাচনী জনসভায় অংশ নেবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ১৬ ডিসেম্বর, ২০১৮, ১১:০৯ এএম says : 0
    সঠিক সময় সঠিক সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আমরা ওনার সফলতা কামনা করছি। আল্লাহ্‌ যেভাবে বাংলাদেশকে স্বাধীন করছিলেন সেইভাবে কওমি জননী জননেত্রী শেখ হাসিনা দেশকে সাজিয়ে তুলছেন। নেত্রী হাসিনা এখন বাংলাদেশকে একটি সমৃদ্ধশালী দেশ হিসাবে চিহ্নিত করেছেন। তিনি তার প্রতিটি কর্ম আল্লাহ্‌কে স্মরণ করেই করে থাকেন তাই আল্লাহ্‌ তাঁকে সাহায্য করেন এটাই আমরা দেখে আসছি। আল্লাহ্‌ শেখ হাসিনাকে দীর্ঘায়ু ও সুসাস্থ দান করুন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ