Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জানুয়ারি ২০১৯, ০৭ মাঘ ১৪২৫, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

‘ভদ্রতাকে দুর্বলতা ভাবা ঠিক নয়’

চাঁদপুরে সংবাদ সম্মেলনে মহাজোট প্রার্থী ডা. দীপু মনি

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ১১:১৩ এএম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ আসনে মহাজোট প্রার্থী ডা. দীপু মনি বলেছেন, আমরা বানের জলে ভেসে আসা দলের রাজনীতি করি না, বাপে খেদানো, মায়ে তাড়ানো নেতাদের নিয়ে জোট করি না। আমাদের ভদ্রতাকে দুর্বলতা ভাবা ঠিক নয়। আমি ভুল রাজনীতি করি না। সাংবাদিক পরিবারে বড় হয়েছি। রাজনীতির পরিবেশ কুলসিত করতে চাই না এবং কেউ এটি করুক সেটিও হতে দেওয়া হবে না। আমি একজন আইনজীবী, তাই আইন মেনেই কাজ করি। বাংলাদেশ আওয়ামী লীগ আইন ভঙ্গকারী দল না। আওয়ামী লীগ বাংলাদেশের সংবিধান রচনা করেছে।

শনিবার রাতে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে চাঁদপুর-৩ আসনের নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ঐক্যফ্রন্ট প্রার্থী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের অভিযোগের বিষয়ে ডা. দীপু মনি বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী সাংবাদিক সম্মেলনে অনেকগুলো মিথ্যা অভিযোগ করেছেন। আমরা মনেকরি এই মিথ্যাচারের জবাব দেওয়া উচিত। তা না হলে তারা মিথ্যাচার করতে করতে মিথ্যাকে সত্য হিসেবে প্রতিষ্ঠিত করবে। এ মিথ্যাচার তারা অতীতেও করেছে। যারা আমাদের স্বাধীনতার বিরোধীতা করেছে তাদের প্রজন্মকে ঐক্যফ্রন্ট মনোনয়ন দিয়েছে।

ডা. দীপু মনি বলেন, মানুষের মাঝে ধুম্রজাল সৃষ্টির জন্য তারা মিথ্যাচার করছে। ১৫ ডিসেম্বর ৮নং ওয়ার্ড এবং ৫নং কয়লাঘাটে আমাদের পক্ষে গণসংযোগকারীদের ওপর হামলা করা হয়েছে। বিএনপি প্রার্থী তার পরাজয় নিশ্চিত জেনে আগে থেকেই নির্বাচনকে বিতর্কিত করার জন্য এসব করছে। নির্বাচনী পরিবেশ নষ্ট করার অধিকার কারও নেই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়মী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাডভোকেট মজিবুর রহমান ভুইয়া, জেলা জাতীয় পাটির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আ. লতিফ শেখ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ